ছুটির দিনে ভক্তদের চোখ মারলেন অভিনেত্রী কিয়ারা


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 31-03-2023

ছুটির দিনে ভক্তদের চোখ মারলেন অভিনেত্রী কিয়ারা

কিয়ারা তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেছেন কিয়ারা। সেখানে তাঁকে আয়েশ করে কাউচে আধ শোয়া অবস্থায় দেখা যাচ্ছে। শুধু দেখা যাচ্ছে না। তিনি ঘাড় নাড়ছেন ওই অবস্থাতেই। আবার তাঁকে চোখ মারতেও দেখা যায়। ছুটির দিনে আলস্য ভরা একটি মিষ্টি পোস্ট এভাবেই উইকএন্ডের আগে ভক্তদের উপহার দিলেন অভিনেত্রী।

কিয়ারা আডবানি এই শর্ট ভিডিয়োটি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজে পোস্ট করেছেন। সেখানে তাঁকে একটি লাল রঙের নাইট ড্রেস পরে থাকতে দেখা যাচ্ছে কোনও মেকআপ ছাড়া। একটি সাদা রঙের সোফায় তিনি অর্ধেক শোয়া অবস্থায় আছেন।

উল্লেখযোগ্য, সম্প্রতি কিয়ারার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সেখানে তাঁর সঙ্গে সিদ্ধার্থ নয়। কার্তিক আরিয়ানকে দেখা যাচ্ছে বরবেশে। কিয়ারা আডবানির সঙ্গে সাতপাক ঘুরছেন কার্তিক আরিয়ান। ভিডিয়ো দেখে বিস্মিত নেটপাড়ার অনেকেই। ভাবছেন কী হল? আসলে এই ভিডিয়োটি কার্তিক-কিয়ারার আগামী ছবি ‘সত্যপ্রেম কি কথা’র ভিডিয়ো। যেখানে তাঁরা একে অপরের সঙ্গে জুটি বেঁধেছেন। সেই ছবিতে একসঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে কার্তিক ও কিয়ারাকে। বিয়ের দৃশ্যও রয়েছে। সেখান থেকেই কেউ বা কারা ‘সত্যপ্রেম কি কথা’র বিয়ের দৃশ্যটি নেট দুনিয়ায় ছড়িয়ে দেন।

কার্তিক-কিয়ারার 'সত্যপ্রেম কি কথা' ছবিটি পরিচালনা করেছেন সমীর বিদ্যানস। এখানে কার্তিক-কিয়ারা ছাড়াও রয়েছেন গজরাজ রাও এবং সুপ্রিয়া পাঠকের মতো অভিনেতারা।

'সত্যপ্রেম কি কথা' একটি সঙ্গীত প্রেমের গল্প বলবে বলে জানা গিয়েছে। এটি ২৯শে জুন, ২০২৩-এ মুক্তি পাবে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]