গাড়িতে তুলে সারারাত তরুণীকে গণধর্ষণ


সুমাইয়া তাবাস্সুম , আপডেট করা হয়েছে : 31-03-2023

গাড়িতে তুলে সারারাত তরুণীকে গণধর্ষণ

বেঙ্গালুরেুপার্ক থেকে এক তরুণীকে গাড়িতে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। বেঙ্গালুরুর ন্যাশানাল গেমস ভিলেজে এ ঘটনা ঘটে । সূত্রের খবর, গত ২৫ মার্চ ওই তরুণী রাত সাড়ে ৯টা নাগাদ পার্কে এসেছিলেন। তিনি এক পুরুষ বন্ধুর সঙ্গে গল্প করছিলেন। দুজনে গল্প করছিলেন ও সিগারেট খাচ্ছিলেন। সেই সময় অভিযুক্ত এক ব্যক্তি ধূমপানের বিরোধিতা করেন। এরপর সে ওই তরুণীকে সঙ্গীকে তাড়িয়ে দেয় তারা। তার পুরুষ সঙ্গী চলে যাওয়ার পরে অভিযুক্ত যুবক তরুণীকে জোর করে একটি গাড়ির মধ্যে তুলে নিয়ে যায়। অভিযুক্তের আরও তিন সঙ্গীও এলাকায় আসে। এসময় চলন্ত গাড়িতে তরুণীকে গণধর্ষণ করা হয়।

ডোমলুর, ইজিপুরা, হসুর রোডে ঘুরতে থাকে গাড়িটি। ভোরবেলা তার বাড়ির সামনে বিধ্বস্ত অবস্থায় তাকে ফেলে দেয় যুবকের দল। এ ঘটনা পুলিশকে জানালে খুন করে দেওয়ার হুমকি দেয় ওই যুবকের দল।

তবে  তরুণী পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। ডেপুটি কমিশনার অফ পুলিশ সি কে বাবা জানিয়েছেন অভিযুক্ত চারজনকেই গ্রেফতার করা হয়েছে। নির্যাতিতা প্রথমদিকে তাদের চেনাতে পারছিলেন না। কিন্তু ওই যুবকরা তার পরিচিত। তারা কাছাকাছি এলাকাতেই থাকে। তদন্ত চলাকালীন পুলিশ তাদের চিহ্নিত করে। তাদের নাম কিরণ, সতীশ, বিজয়, শ্রীধর। পুলিশ জানিয়েছে ওই তরুণীর চিকিৎসা চলছে হাসপাতালে।

কার্যত পার্কের কাছেই অপেক্ষা করছিল তারা। ধুমপানের অজুহাতে তরুণীকে গাড়িতে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। সারারাত ওই গাড়ি শহরের বিভিন্ন রাস্তায় চক্কর কাটে। গাড়ির মধ্যেই তাকে গণধর্ষণ করা হয়। এরপর ভোররাতে ফেলে দেওয়া হয় বাড়ির সামনে। শেষ পর্যন্ত অভিযুক্ত চারজনকে গ্রেফতার করছে পুলিশ। 


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]