মেকআপ করা মোটেই পছন্দ নয় পল্লবীর


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 05-04-2023

মেকআপ করা মোটেই পছন্দ নয় পল্লবীর

দক্ষিণী ইন্ডাস্ট্রির এমন একজন অভিনেত্রী সাই পল্লবী যিনি মেকআপ ছাড়াও ক্যামেরার সামনে আসতে দ্বিধা বোধ করেন না। মালয়ালম ছবি ‘প্রেমাম’ (সাই পল্লবী প্রেমাম মুভি) দিয়ে আত্মপ্রকাশের পর থেকে এভাবেই পর্দার সামনে নিজেকে উপস্থাপন করতে পছন্দ করেন অভিনেত্রী।

সম্প্রতি একটি ওয়েব পোর্টালকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী মেক-আপ করা চাপের বিষয় নিয়ে কথা বলেছেন। তিনি বলেছেন, ‘আমার মনে হয়, এই ব্যক্তিটি সম্ভবত আমি। জানি না অন্য কেউ কেমন অনুভব করে। হয় তো নিখুঁত দেখতে অনেক চাপ আছে, এবং আমি বলছি না যে মেকআপ সাহায্য করে না। যদি এটি আপনাকে আত্মবিশ্বাসী করে তোলে তবে আপনার করা উচিত’।

অভিনেত্রী বলেছেন, 'ছবির বিষয় জানতে আমি নিজেই পরিচালক বা প্রযোজকের সঙ্গে কথা বলতে পছন্দ করি, আমার কোনও মধ্যম ব্যক্তির প্রয়োজন নেই'। নাচের দক্ষতার জন্য পরিচিত অভিনেত্রী মাধুরী দীক্ষিত, ঐশ্বরর্য রাই বচ্চন এবং সরোজ খানকে তাঁর অনুপ্রেরণা হিসেবে উল্লেখ করেছেন সাই পল্লবী।

অভিনেত্রীর কথায়, ‘বড় হওয়ার সঙ্গে সঙ্গে বুঝতে পারি পারিনি যে নাচ আমাকে শৃঙ্খলাবদ্ধ করতে বা আমার শরীরে ছন্দ আনতে বড় ভূমিকা পালন করবে। তিন বছর বয়স থেকে আমি দুলে দুলে নাচতাম'।

এক পুরনো সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, ‘আমি ফিল্ম স্টার নই। আমি এমন একজন মানুষ যা করতে ভালোবাসি তাই করতে পারি তাই আমি নিজেকে ভাগ্যবান মনে করি'। ২০০৩ সালে শিশুশিল্পী হিসেবে আত্মপ্রকাশ। তারপর ডাক্তারির পড়াশোনা চলাকালীন ফের প্রস্তাব পান ছবিতে কাজ করার। ‘প্রেমাম’ ছবির মাধ্যমেই প্রত্যাবর্তন বড় পর্দায় সাই পল্লবীর।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]