রাণীনগরে চুরি যাওয়া ট্রাক্টর উদ্ধার, গ্রেফতার দুই


অনলাইন ডেস্ক : , আপডেট করা হয়েছে : 08-04-2023

রাণীনগরে চুরি যাওয়া ট্রাক্টর উদ্ধার, গ্রেফতার দুই

নওগাঁর রাণীনগরে চুরি যাওয়া একটি ট্রাক্টর উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুই চোরকে গ্রেফতার করা হয়েছে। শনিবার ভোরে রাণীনগর থানা পুলিশ বগুড়ার সারিয়াকান্দি উপজেলার মাছিরপাড়া ব্রিজ এলাকা থেকে ট্রাক্টরটি উদ্ধার করেন।

গ্রেফতারকৃতরা হলেন, নওগাঁ সদর উপজেলার ইলশাবাড়ি গ্রামের মৃত তালেবের ছেলে হাসু মিয়া (৩০) ও বগুড়ার গাবতলী উপজেলার তরফমেরু গ্রামের মৃত আলামিন মন্ডলের ছেলে রাকিব হাসান (২০)।

রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ জানান, বৃহস্পতিবার রাতে উপজেলা সদরের শাহি পেট্রোল পাম্প থেকে খট্টেশ্বর পশ্চিমপাড়ার ট্রাক্টর মালিক আশিকুল টিকাদারের একটি ট্রাক্টর চুরি যায়। চুরির ঘটনায় আশিকুল বাদি হয়ে শুক্রবার থানায় মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে ট্রাক্টরটি উদ্ধারসহ চোরদের গ্রেফতারে অভিযানে নামে থানা পুলিশ। অভিযানে শুক্রবার হাসু মিয়াকে গ্রেফতার করা হয়। হাসুর দেওয়া তথ্য মতে, সে ট্রাক্টরটি চুরি করে নিয়ে গিয়ে রাকিবসহ তিনজনের কাছে বিক্রি করেছে। এরপর নিজ বাড়ি থেকে রাকিবকে গ্রেফতার করাসহ শনিবার ভোরে সারিয়াকান্দি উপজেলার মাছিরপাড়া ব্রিজ এলাকা থেকে ট্রাক্টরটি উদ্ধার হয়।

ওসি আরও জানান, গ্রেফতারকৃত দুইজনকে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। আর মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]