যাত্রীবেশে মেয়ের উত্ত্যক্তকারীকে হাতেনাতে ধরলেন মা


অনলাইন ডেস্ক: , আপডেট করা হয়েছে : 09-04-2023

যাত্রীবেশে মেয়ের উত্ত্যক্তকারীকে হাতেনাতে ধরলেন মা

যাত্রীবেশে মেয়ের উত্ত্যক্তকারী উত্ত্যক্তকারী জাকির হোসেন হাওলাদার নামে এক অটোরিকশাচালককে হাতেনাতে ধরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে সোপর্দ করলে তাকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৮ এপ্রিল) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহের নিগার সুলতানার ভ্রাম্যমাণ আদালত এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত জাকির (৪৫) উপজেলার সদর ইউনিয়নের দাসেরকাঠি গ্রামের মোসলেম আলী হাওলাদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, স্কুলছাত্রী উপজেলা সদরের মানিক মিয়া কিন্ডারগার্টেনের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। সে ওই অটোচালকের অটোতে প্রায়ই স্কুল থেকে সদর ইউনিয়নের আসপদ্দি (কলেজ পাড়া) গ্রামের বাড়িতে আসা যাওয়া করত। এ সময় ওই অটোচালক স্কুলছাত্রীকে তার (চালক) পাশে বসিয়ে শ্লীলতাহানির চেষ্টা করত। আর এ বিষয়টি ছাত্রীকে তার বাবা-মার কাছে না বলতে হুমকি দিত। ছাত্রীটি বিষয়টি তার মাকে বললে তার মা যাত্রী বেশে ওই গাড়িতে উঠে। বিষয়টি হাতেনাতে ধরে ফেলে। পরে ডাকচিৎকার দিলে স্থানীয়রা অটোচালককে গণপিটুনি দিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে সোপর্দ করে।

ভুক্তভোগী ছাত্রীর মা জানান, এর আগেও বিভিন্ন সময় স্কুল থেকে বাড়িতে আসা-যাওয়ার সময় তার কন্যার শ্লীলতাহানির চেষ্টা করেছে। বিষয়টি শুনে তিনি যাত্রী বেশে ওই অটোতে উঠে হাতেনাতে ধরে ফেলেন।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া হোসেন জাকির ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন।

ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগার সুলতানা জানান, স্কুলছাত্রী ও তার মায়ের অভিযোগের ভিত্তিতে এবং ঘটনার সত্যতা প্রমাণসাপেক্ষে ওই অটোচালককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]