বুক খোলা পোশাক নিয়ে নির্দেশিকা সালমানের, সেটে মানতে হত এই নিয়ম


তামান্না হাবিব নিশু , আপডেট করা হয়েছে : 13-04-2023

বুক খোলা পোশাক নিয়ে নির্দেশিকা সালমানের, সেটে মানতে হত এই নিয়ম

আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। মুক্তি পেতে চলেছে কিসি কি ভাই কিসি কি জান ছবি। তিন বছর পর বড় পর্দায় ফিরছেন ভাইজান। না, কেবল তিনি একাই নন, এবার তাঁর হাত ধরে দুই স্টারের জন্ম হচ্ছে বলিউডের বড়পর্দায়। একজন গহলেন শেহনাজ গিল অন্যজন হল শ্বেতা তিওয়ারি কন্যা পলক তিওয়ারি। যদিও ছবির প্রচারে পলকের নাম খুব একটা উঠে আসতে দেখা যায় না।

তবে এবার ছবির শুট ও সালমানের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন পলক। কী জানালেন অভিনেত্রী?

পোশাক নিয়ে নাকি কড়া নির্দেশ ছিল সালমান খানের। সম্প্রতি এক সাক্ষাত্‍কারে ঝড়ের গতিতে ভাইরাল হলেন তিনি। তিনি জানালেন, সেটে বেশি ডিপকাট পোশাক পরার অনুমতি ছিল না। গলা বেশি খুলে রাখা যাবে না। সালমান খানের এই নিয়ম মেনেই সেটে প্রবেশ করতে হত। মহিলারা সেটে খোলামেলা পোশাক পরবে তাঁর পছন্দ ছিল না। শার্ট আর জগারই পছন্দ করতেন সালমান।

কারণও খোলসা করেন পলক। তিনি জানান, সালমান সাবেকি মানসিকতার। তিনি চান তাঁর চারপাশের সকল মহিলারা যেন সুরক্ষীত থাকে। তবে কে কী পরবে তা কখনই সালমান বেঁধে দিতে চাইতেন না, বরং তিনি চাইতেন, সকলে এমন পোষাক পরুক যাতে কোনও অপৃতিকর পরিস্থিতি সৃষ্টি না হয়, কেউ অস্বস্তিতে না পড়ে।

বড় পর্দায় শ্বেতা কন্যার এটাই প্রথম কাজ। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল এই খবর। যদিও পলকের চরিত্র শেহনাজের মত এত গুরুত্বপূর্ণ ছিল না। যার ফলে খুব একটা প্রচারে পলককে দেখা গেল না। তবে এই ছবি যে ভাগ্য খুলে দিল পলকের তা আর বলার অপেক্ষা রাখে না। শেহনাজ গিল ও পলক তিওয়ারি, দুই স্টারকে পেতে চলেছে সিনেপাড়া।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]