নগরীতে বাড়ীতে ঢুকে গৃহবধূ যুবতীকে মারপিটের অভিযোগ মাদক কারবারীর বিরুদ্ধে!


রাতুল সরকার, রাজশাহী: , আপডেট করা হয়েছে : 13-04-2023

নগরীতে বাড়ীতে ঢুকে গৃহবধূ যুবতীকে মারপিটের অভিযোগ মাদক কারবারীর বিরুদ্ধে!

পুলিশের উপস্থিতি টের পেলেই বাড়ির ছাদে লাফিয়ে উঠে রাজশাহী নগরীর পঞ্চবটি এলাকার পেশাদার মাদক কারবারি শাকিল। দুম দাম আওয়াজ করে জাহিদের বাড়ির পেছন দিক দিয়ে পালিয়ে যায় । 

মাদক কারবারিকে ধরতে পথ হারিয়ে সাধারণ মানুষের বাড়িতে প্রবেশ করে পুলিশ। 

দীর্ঘদিন ধরে এমন হয়রানীর মধ্যে ছিলো মহানগরী পঞ্চবটি এলাকার জাহিদের পরিবার। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুর ১টায় শেখের চক (পঞ্চবটি) এলাকার মাদক বিরোধী অভিযানে যায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ছাদে লাফিয়ে উঠে মাদক কারবারি শাকিল। এ সময় জাহিদের বাড়ির ছাদ দিয়ে পালিয়ে যায় পেশাদার মাদককারবারী শাকিল। কিন্তু ছাদে তার কাটা দেওয়ায় ক্ষুদ্ধ হয় সে। পুলিশ চলে যাওয়ার পর শাকিল তার স্ত্রী ও মা’কে সাথে নিয়ে পূর্বক জাহিদের বাড়িতে প্রবেশ করে। এ সময় তার জাহিদ বাড়ি না থাকায় তার যুবতী স্ত্রী’কে গৃহবধূকে (২৪) ব্যাপক মারপিট করে। 

এ ব্যাপারে ভুক্তভোগী গৃহবধু মোসাঃ বাবলী খাতুন বাদী হয়ে বোয়ালিয়া মডেল থানায় মাদক কারবারী শাকিল-সহ তিন জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন।

গৃহবধূ জানায়, শাকিল একজন পেশাদার মাদককারবারী। তার বিরুদ্ধে বোয়ালিয়া মডেল থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। মাদক বিরোধী অভিযানে  একাকায় পুলিশ আসলে সে আমার বাড়ির ছাদের উপর দিয়ে পালায়। এছাড়াও এলাকায় পুলিশের উপস্থিতি টের পেলে দিন ও রাতের যে কোন সময় লাফিয়ে ছাদে উঠে আত্মগোপন করে। এতে বিভ্রান্ত হয়ে পুলিশ বিভিন্ন সময় আমাদের বাড়ির ভেতর ঢুকে পড়ে। ফলে নিরাপত্তা জনিত কারনে আমার স্বামী ও তার বড় ভাই বাড়ির ছাদে তার কাটা দিয়েছে।  

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দুপুরে বোয়ালিয়া মডেল থানার পুলিশ পঞ্চবাট এলাকায় যায়। পুলিশের হাত থেকে বাঁচতে সে লাফিয়ে আমার বাড়ির ছাদে উঠে। কিন্তু ছাদে তার কাটা দেখে ক্ষুদ্ধ হয় মাদককারবারী শাকিল। পুলিশ চলে যাওয়ার পরে শাকিল তার স্ত্রী ও মা’কে সাথে নিয়ে আমার বাড়ীতে এসে জোর পূর্বক প্রবেশ করে। এ সময় সে আমাকে আকাথ্য ভাষায় গালিগালাজ করে এবং তল পেটে লাথি ও বুকে ঘুষি মারে। ওই সময় মাদক কারবারি শাকিল তার স্ত্রী ও মা চুল ধরে মাটিতে ফেলে লাথি ঘুষি মারে। এ সময় আমার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আমাকে রক্ষা করে।

এ  ব্যপারে জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সোরওয়ার্দী হোসেন বলেন, ভুক্তভোগী অভিযোগ দিলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]