স্ত্রীর সঙ্গে পরকীয়া, ঘরে ঢুকে পরিযায়ী শ্রমিককে গুলি প্রতিবেশী যুবকের


সুমাইয়া তাবাস্সুম: , আপডেট করা হয়েছে : 17-04-2023

স্ত্রীর সঙ্গে পরকীয়া, ঘরে ঢুকে পরিযায়ী শ্রমিককে গুলি প্রতিবেশী যুবকের

ঘরে ঢুকে ঘুমন্ত যুবককে গুলি। যুবকের আর্তনাদে ছুটে আসে পরিবারের লোকজন। আশঙ্কা জনক অবস্থায় নিয়ে যাওয়া হয় হাসপাতালে। রবিবার রাত ২টো নাগাদ ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জয়নগরে। আহত যুবকের নাম জাহির লস্কর।

আহত যুবক কেরলে শ্রমিকের কাজ করেন। দিন তিনেক আগে বাড়ি ফিরেছেন তিনি। রবিবার রাত ২টো নাগাদ অন্ধকার তাঁর ঘরে গুলির আওয়াজ পান পরিবারের সদস্যরা। এর পরই আর্তনাদ করে ওঠেন জাহির। আলো জ্বালিয়ে পরিবারের সদস্যরা দেখেন তাঁর ডান দিকের পাঁজরে গুলি লেগেছে। ঘুমন্ত জাহিরকে গুলি করে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

তড়িঘড়ি তাঁকে নিয়ে আসা হয় বারুইপুর মহাকুমা হাসপাতালে। সেখান থেকে তাঁকে কলকাতা ন্যাশনাল মেডিকেল কলেজে স্থানান্তরিত করেন চিকিৎসকরা। পরিবারের অভিযোগ, প্রতিবেশী আলাউদ্দিন লস্করের সঙ্গে তার বিবাদ ছিল। আলাউদ্দিন লস্করের স্ত্রীর সাথে জাহির লস্করের পরকীয়া সম্পর্ক গড়ে উঠেছিল। সেই কারণে সে খুনের হুমকি দিয়েছিল আলাউদ্দিন। যদিও পরিবারের লোকজন বসে দুই পক্ষের মধ্যে মিটমাট করে দেয়। অভিযুক্ত আলাউদ্দিনও কেরলে শ্রমিকের কাজ করে বলে জানা গিয়েছে।

জাহিরের পরিবারের লোকের অভিযোগ, এই ঘটনার সঙ্গে যুক্ত রয়েছে আলাউদ্দিন। ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য। ঘটনার তদন্ত শুরু করেছে জয়নগর থানার পুলিশ।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]