বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, মামলার করলেন অভিনেত্রী


তামান্না হাবিব নিশু , আপডেট করা হয়েছে : 28-04-2023

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, মামলার করলেন অভিনেত্রী

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ এবং আর্থিক প্রতারণা করেছেন প্রাক্তন সহ-অভিনেতা, এমনই অভিযোগ এনেছিলেন ২৮ বছর বয়সী এক টেলিভিশন অভিনেত্রী। গত ১৩ মার্চ গোরেগাঁওয়ের বাঙ্গুর নগর থানায় সেই অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন অভিনেত্রী। অভিনেত্রীর দাবি, শুধু ধর্ষণই করেননি, তার কাছ থেকে ৪ লক্ষ টাকাও নিয়েছেন ওই অভিনেতা।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, অভিযুক্ত অভিনেতা পরের দিন আগাম জামিনের আবেদন করেন এবং তার অন্তর্বর্তিকালীন জামিন মঞ্জুর করা হয়। তবে সম্প্রতি দিন্দোশি সেশনস কোর্ট অভিনেতার আগাম জামিনের আবেদন বাতিল করে। এরপর অভিনেতার আইনজীবী শৈলেন্দ্র মিশ্র সংবাদমাধ্যমে বিবৃতি দিয়ে সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন।

শৈলেন্দ্রর কথায়, ‘আমরা ইতিমধ্যে হাইকোর্টে আগাম জামিনের আবেদন জমা দিয়েছি। আমার মক্কেলের বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন। তিনি কখনও অভিযোগকারীকে স্পর্শ করেননি। তাই, ধর্ষণের প্রশ্নই ওঠে না।’

আমি আগে একজন মা, তারপর অভিনেত্রী: কারিনাআমি আগে একজন মা, তারপর অভিনেত্রী: কারিনা

শৈলেন্দ্রের দাবি, ২০২২ সালের অক্টোবর মাসে অভিনেতার প্রতি আকর্ষণের কথা প্রকাশ করেছিলেন অভিনেত্রী। তারপর থেকেই যোগাযোগ এড়িয়ে চলেছিলেন অভিনেতা। প্রেমিকা আছেন জেনেও শুটিংয়ের সময় অভিনেতাকে মনের কথা বলেছিলেন তিনি।

অন্যদিকে, অভিনেত্রীর আইনজীবী শ্রেয়াংশ মিথারের দাবি, অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে থাকাকালীন অন্য মহিলার সঙ্গে সম্পর্ক করেছেন সেই অভিনেতা। তাকে ঠকিয়েছেন এ বিষয়ে যথেষ্ট প্রমাণ রয়েছে। তারপরেও অস্বীকার করছেন। শুধু তা-ই নয়, অন্য মহিলার সঙ্গে প্রেমের কথা আমার মক্কেল জানার পর থেকেই তাকে হুমকি দেওয়া হচ্ছে। ৪ লক্ষ টাকা পান অভিনেত্রী, সেটাও ফেরত দিচ্ছেন না উনি।’ সূত্র: আনন্দবাজার পত্রিকা।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]