ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে ৪০০ কোটি টাকায় কিনল ব্রাইটন


ক্রীড়া ডেস্ক , আপডেট করা হয়েছে : 08-05-2023

ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে ৪০০ কোটি টাকায় কিনল ব্রাইটন

ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জোয়াও পেদ্রোকে ৩০ মিলিয়ন পাউন্ড খরচে দলে ভিড়িয়েছে ইংলিশ ক্লাব ব্রাইটন। বাংলাদেশি মুদ্রায় যা ৪০০ কোটি টাকার বেশি।

শনিবার (৬ মে) পাঁচ বছরের চুক্তিতে ওয়াটফোর্ড থেকে পেদ্রোকে দলে ভিড়িয়েছে ব্রাইটন। অর্থাৎ ২০২৩ থেকে ২০২৮ সাল পর্যন্ত ইংলিশ ক্লাবটির হয়ে খেলবেন ২১ বছর বয়সি এ ফরোয়ার্ড। তবে তিনি এ মৌসুমেই দলটির হয়ে খেলতে পারবেন না। তাকে অপেক্ষা করতে হবে আগামী মৌসুম পর্যন্ত।

তার বিষয়ে ব্রাইটনের টেকনিক্যাল ডিরেক্টর ডেভিড উইয়ার বলেন, ‘জোয়াও আমাদের লম্বা সময়ের পরিকল্পনায় ছিল। পুরো ইউরোপজুড়ে তার প্রতি অনেক আগ্রহ আছে। সে একজন প্রতিভাবান তরুণ। খুব দক্ষ, দ্রুত এবং গোলের জন্য তৃষ্ণার্ত থাকে। সে আমাদের ফরোয়ার্ড লাইনে শিগগিরই পূর্ণতা দেবে। প্রিমিয়ার লিগ ও চ্যাম্পিয়নশিপে খেলার অভিজ্ঞতা আছে তার।’

ব্রাজিলের ক্লাব ফ্লুমেন্স থেকে ২০২০ সালের জানুয়ারিতে ওয়াটফোর্ডে যোগ দিয়েছিলেন পেদ্রো। ক্লাবটির হয়ে এখন পর্যন্ত ১০৯ ম্যাচ খেলে ২৪ গোল করেছেন এ ফরোয়ার্ড।

গত মৌসুমে অবনমন অঞ্চলে থেকে লিগ শেষ করায় এবার ইংলিশ প্রিমিয়ার লিগে নেই ওয়াটফোর্ড। তাই চ্যাম্পিয়নশিপ লিগে খেলতে হচ্ছে ক্লাবটিকে। যেখানে চলতি মৌসুমে ৩৫ ম্যাচ খেলে ১১ গোলের পাশাপাশি ৪ অ্যাসিস্ট করেছেন পেদ্রো। 


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]