‘গাজীপুরকে আধুনিক সিটি গড়তে নৌকার বিকল্প নেই’


অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 22-05-2023

‘গাজীপুরকে আধুনিক সিটি গড়তে নৌকার বিকল্প নেই’

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, গাজীপুর সিটির উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হয়েছে। পদ্মাসেতু, মেট্রোরেলসহ বড় বড় মেগাপ্রকল্প বাস্তবায়ন করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরের ফ্লাইওভার, শিক্ষাপ্রতিষ্ঠানের অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন, সড়কের উন্নয়ন, বিধবা, বয়স্ক ও মাতৃত্বকালীন ভাতা নিশ্চিত করেছেন। টিসিবি, ওএমএসের মাধ্যমে স্বল্পমূল্যে চালসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য দেওয়া হচ্ছে। 

রোববার বিকালে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে কোনাবাড়িতে কিন্ডারগার্ডেন অ্যাসোসিয়েশনের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নৌকার বিজয়ের লক্ষে ৮, ৯ ও ১২ নম্বর ওয়ার্ডে মতবিনিময় ও গণসংযোগ করেন তিনি।

সুজিত রায় নন্দী বলেন, নৌকায় ভোট দেওয়ার কারণে গার্মেন্টস শ্রমিকেরা মাস শেষে নিয়মিত বেতন ভাতা পান, শ্রমিকদের বেতন বাড়ানো হয়েছে। শ্রমিকদের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। বর্তমানে বিশ্বমানের গার্মেন্টসের মধ্যে সবচেয়ে বেশি গার্মেন্টস বাংলাদেশে রয়েছে। এই গাজীপুরকে একটি আধুনিক সিটি গড়তে নৌকায় ভোট দেওয়ার বিকল্প নেই।

তিনি বলেন, আমরা যদি দলকে ভালোবাসি, দেশকে ভালোবাসি তাহলে জনগণের সঙ্গে মিলেমিশে থাকতে হবে। তাদের সুখ-দুঃখের সাথী হতে হবে। বিশ্বাস ও আস্থার প্রতীক হিসেবে চিহ্নিত হতে হবে। তাহলেই বাংলাদেশ বাঁচবে, আওয়ামী লীগ বাঁচবে এবং এ দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটবে। আমরা একদিন উন্নয়নশীল দেশ থেকে উন্নত দেশে পরিণত হব।

অনুষ্ঠানে কোনাবাড়ি থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আব্দুর রহমান মাস্টার, ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন হেলু, সাধারণ সম্পাদক মো. শাহাবুদ্দিন, কিন্ডারগার্ডেন অ্যাসোসিয়েশনের সভাপতি মাসুদুর রহমান মাসুদ, সাধারণ সম্পাদক এবং ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনিসুর রহমান মাস্টার, সাবেক ছাত্র নেতা রিপন সরকারসহ কোনাবাড়ি থানা, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]