মাইনাস ২৭ ডিগ্রিতে শ্যুটিং! অভিজ্ঞতার কথা জানালো কাজল


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 01-06-2023

মাইনাস ২৭ ডিগ্রিতে শ্যুটিং! অভিজ্ঞতার কথা জানালো কাজল

সাধারণ মানুষকে মনোরঞ্জন দিতে কত কিছুই না করতে হয় বলিউড  তারকাদের। কখনও মরুভূমিতে করতে হয় শ্যুটিং। তো কখনও আবার ঠান্ডা উপেক্ষা করেই চালিয়ে যেতে হয় কাজ। অভিনেতারা মোটা পোশাক পরার সুযোগ পেলেও নায়িকাদের কিন্তু পরতে হয় পাতলা পোশাক।

অভিনয় করতে গিয়ে নায়িকাদের কতটা কষ্ট সহ্য করতে হয় সে কথা হয়তো আমাদের ভাবলেও অবাক লাগবে। সম্প্রতি এ বিষয়ে সোশ্যাল মিডিয়ায় লম্বা চওড়া পোস্ট করলেন অভিনেত্রী কাজল। ‘ফানা’ ছবির হাড়হিম করা অভিজ্ঞতা সকলের সঙ্গে ভাগাভাগি করে নিলেন অভিনেত্রী।

২০০৬ সালে বক্স অফিসে মুক্তি পেয়েছিল আমির খান-কাজল অভিনীত ছবি ‘ফানা’। আজও বহু দর্শকের মনেই উজ্জ্বল সেই প্রেমের ছবি। কিন্তু জানেন কি এই ছবির শুটিং করতে গিয়ে ঠিক কতটা কষ্ট করতে হয়েছিল অভিনেত্রীকে?

মাইনাস ২৭ ডিগ্রি তাপমাত্রায় শ্যুটিং হয়েছিল এই ছবির ‘মেরে হাত মে তেরা হাত হো’ গানের দৃশ্য। বরফে জমে যাওয়া এত হ্রদের উপর দাঁড়িয়ে শ্যুটিং সেরেছিলেন দুই তারকা। আমির মোটা পোশাক পড়ে থাকলেও কাজলের পরনে ছিল সিফনের সালোয়ার কামিজ।

অভিনেত্রীর কথায়, ‘কতটা কষ্ট হচ্ছিল সেটা বলে বোঝানো সম্ভব নয়। আমার সারা শরীরে ব্যথা হয়ে গেছিল। তবে ক্যামেরার সামনে যতটা সম্ভব ততটা স্বাভাবিক থাকার চেষ্টা করেছিলাম। যদিও আমার মুখের অভিব্যক্তিতেই স্পষ্ট হয়ে উঠেছিল কষ্টের ছাপ। আর তা লুকানোর জন্য অভিনয় করতে হয়েছিল আমিরকে’।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]