বিয়েতে রাজি না হওয়ায় কিশোরীকে কুপিয়ে হত্যা !


নৌসিম তাবাস্সুম ঝিলিক: , আপডেট করা হয়েছে : 10-06-2023

বিয়েতে রাজি না হওয়ায় কিশোরীকে কুপিয়ে হত্যা !

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় এক কিশোরীকে ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে খুনের অভিযোগ উঠল ৪৫ বছরের এক ব্যক্তির বিরুদ্ধে। স্থানীয় মানুষজন রক্তাক্ত অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে করিমপুর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। ঘটনার পর থানায় গিয়ে আত্মসমর্পণ করে ওই ব্যক্তি। শনিবার সকালে ঘটনাটি ঘটে নদিয়ার হোগোলবেরিয়ার সোন্দলপুরে।

একাদশ শ্রেণির ছাত্রী ছিল ওই কিশোরী। শনিবার সকালে টিউশন পড়তে গিয়েছিল সে। বাড়ি ফেরার সময় ব্রজেন মণ্ডল নামে এক ব্যক্তি তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপায় বলে অভিযোগ। ওই ছাত্রীর আর্তনাদ শুনে এলাকার মানুষ ছুটে যান। জানতে পারেন টিউশন পড়ে বাড়ি ফেরার সময় ফাঁকা জায়গায় ধারালো অস্ত্র দিয়ে তার ঘাড়ে হাতে ও কোমরে কোপ মারে ওই দুর্বৃত্ত।

অভিয়োগ, ৪৫ বছরের ব্রজেন মণ্ডল গত এক বছর আগে তাকে বিয়ের প্রস্তাব দেয়। সেই প্রস্তাবে রাজি না হওয়ায় সম্পর্ক তৈরির জন্য চাপ সৃষ্টি করে। রাজি না হওয়ায় ওই ছাত্রীর সঙ্গে অশ্লীল আচরণও করে। সেই সময় ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে কিন্তু ছাড়া পাওয়ার পর থেকে আবার সে নানাভাবে উত্যক্ত করতে থাকে বলে অভিযোগ।

এরপর এদিন সকালে টিউশন পড়ে বাড়ি ফেরার সময় তার উপর চড়াও হয় ওই ব্যক্তি। ঘটনার পর অভিযুক্ত হোগোলবাড়িয়া থানায় গিয়ে আত্মসমর্পণ করে। অভিযুক্তের বাড়িতে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।



Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]