প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে হত্যা করলো স্ত্রী!


সুমাইয়া তাবাস্সুম: , আপডেট করা হয়েছে : 20-06-2023

প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে হত্যা করলো স্ত্রী!

প্রশান্ত ধোক (৪২) নামের এক ব্যক্তির হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে বলে প্রচার করে তারই স্ত্রী ঝুমা ধোক (৩৪)। পরে লাশ দাহ করতে শ্মশানে নিয়ে যাওয়ার পর মৃতের স্ত্রীর ফোনের কল রেকর্ডিং সামনে আসতেই মৃত্যুর  রহস্য বেরিয়ে আসতে শুরু করে।

সোমবার গভীর রাতে  পূর্ব বর্ধমানের মাধবডিহি থানার সুবলদহ গ্রামে এ ঘটনা ঘটে । 

মৃতের পরিবারের সদস্য ও প্রতিবেশীদের অভিযোগ, প্রশান্তকে ঘুমের ওষুধ খাইয়ে, শ্বাসরোধ করে মেরে ফেলেছে তার স্ত্রী ঝুমা ধোক (৩৪)। আর এই পূর্ব পরিকল্পিত খুনের পিছনে রয়েছে ঝুমার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িত সঙ্গী শেখ শামিম। জানা গিয়েছে, শেখ শামিমের বাড়ি জামালপুর থানার জ্যোৎদক্ষিণ গ্রামে।

মঙ্গলবার সুবলদহ গ্রামে প্রশান্ত ধোকের মৃত্যুর পর উত্তেজনা তৈরি হলে মাধবডিহি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতের স্ত্রীকে আটক করে নিয়ে যায়। যদিও পরিবারের পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ এদিন করা হয়নি বলেই পুলিশ জানিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

মৃত প্রশান্ত ধোকের দাদা গদাই ধোক বলেন, আমরা রাজমিস্ত্রির কাজ করি। সেই সূত্রে শামিমের আসা যাওয়া ছিল ভাইয়ের বাড়িতে। প্রথমে আমার ভাইয়ের বউয়ের সঙ্গে শামিমের বিবাহ বহির্ভূত সম্পর্কের বিষয়টা ভাই জানতে পারেনি। তিন চার দিন আগে এই নিয়ে ঘরে অশান্তি হয় ঝুমার সঙ্গে প্রশান্তর।

সোমবার আলাদা ঘরেই শুয়েছিল দুজনে। ঝুমার ফোনে ফোন করে প্রশান্তকে মারার পরিকল্পনা করছিল শামিম। শামিম নিজে ঘটনাস্থলে আসেনি। দু’জনকে পাঠিয়েছিল গ্রামে। ঝুমার ফোনের কল রেকর্ডিং থেকে পরিষ্কার বোঝা যাচ্ছে প্রশান্তকে মারার জন্য ফোনের অপর প্রান্ত থেকে নির্দেশ দেওয়া হয়েছে। এমনকি রাতে প্রশান্ত যতবার জল খেতে চেয়েছে, ঝুমা জলের সঙ্গে ঘুমের বড়ি মিশিয়ে খাইয়েছে। এরপরও মৃত্যু নিশ্চিত করতে মুখে কাপড় চাপা দিয়ে শ্বাসরোধ করে মেরে দিয়েছে ঝুমা। আমরা ঝুমার কঠোর শাস্তি দাবি করছি।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]