পুলিশ কর্মকর্তা পরিচয়ে প্রেম থেকে ধর্ষণ, যুবক গ্রেফতার


অনলাইন ডেস্ক: , আপডেট করা হয়েছে : 10-07-2023

পুলিশ কর্মকর্তা পরিচয়ে প্রেম থেকে ধর্ষণ, যুবক গ্রেফতার

নাটোরে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) পুলিশের উপ-পরিদর্শক পরিচয় দিয়ে এক কলেজছাত্রীকে প্রেমের পর ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত মিজানুর রহমান নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (৯ জুলাই) বিকেলে লালপুর উপজেলা গোপালপুর দাইড়পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সোমবার (১০ জুলাই) সকালে তাকে নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

গ্রেফতার মিজানুর বাগাতিপাড়া উপজেলার চন্দ্রখৈর দক্ষিণপাড়া এলাকার মৃত আফছার সরদারের ছেলে।

সোমবার সকালে র‌্যাব নাটোর ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রায় ৮ মাস আগে অভিযুক্ত মিজানুর রহমান পুলিশের উপ-পরিদর্শক পরিচয় দিয়ে নাটোর শহরের ওই কলেজছাত্রীর সঙ্গে ফেসবুকে পরিচিত হন। এরপর কৌশলে ওই কলেজছাত্রীর কাছ থেকে গোপন ছবি নেন তিনি। পরবর্তীতে ওই গোপন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ওই ছাত্রীর কাছ থেকে কয়েক দফায় এক লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেন।

এরপর গত ১২ মে ওই ছাত্রীকে ছবি মুছে ফেলার কথা বলে তার বাড়িতে যান মিজানুর রহমান। ওই ছাত্রীর বাড়িতে কেউ না থাকায় তাকে ধর্ষণ করেন। এরপরেও বিভিন্ন সময় টাকা দাবি করায় ভুক্তভোগী কলেজছাত্রী বাদী হয়ে ১৯ জুন নাটোর সদর থানায় মিজানুরকে অভিযুক্ত করে মামলা করেন। মামলার পর থেকে পলাতক ছিলেন মিজানুর রহমান।

র‌্যাব-০৫ এর নাটোর ক্যাম্পের কমান্ডার ফরহাদ হোসেন জানান, অভিযুক্ত মিজানুরের মোবাইলে অনুসন্ধান করে আরও কয়েকজন নারীর সঙ্গে এমন প্রতারণার প্রমাণ মিলেছে। সেগুলোর তদন্ত শুরু করেছে ব্যাব। অভিযুক্ত মিজানুরকে সোমবার (১০ জুলাই) সকালে নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়।

Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]