স্ত্রী বাবার বাড়ি থেকে না আসায় যুবকের ‘আত্মহত্যা’


অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 01-08-2023

স্ত্রী বাবার বাড়ি থেকে না আসায় যুবকের ‘আত্মহত্যা’

বগুড়ার ধুনটে স্ত্রী বাবার বাড়ি থেকে না আসায় ক্ষোভ ও অভিমানে সোহেল রানা (২২) নামে এক কাঠমিস্ত্রি আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। সোমবার (৩১ জুলাই) রাতে উপজেলার গোপালনগর ইউনিয়নের নওদা ব্রহ্মগাছা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, পেশায় কাঠমিস্ত্রি সোহেল রানা বগুড়ার ধুনট উপজেলার নওদা ব্রহ্মগাছা গ্রামের সন্দেশ আলীর ছেলে। তিনি প্রায় তিন বছর আগে পার্শ্ববর্তী গ্রামে বিয়ে করেন। দাম্পত্য কলহ দেখা দেওয়ায় স্ত্রী প্রায় তিন মাস আগে বাবার বাড়ি চলে যান। চেষ্টা করেও স্ত্রীকে বাড়িতে ফিরিয়ে আনতে পারেননি। এতে তিনি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন।

সোমবার রাতে তিনি শয়নঘরের আড়ার সঙ্গে রশি বেঁধে গলায় ফাঁস দেন। রাতে মা ঘরে ঢুকে লাশ ঝুলতে দেখে চিৎকার দেন। পরে প্রতিবেশীরা তাকে নামিয়ে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ধুনট থানা পুলিশ রাতেই লাশ থানায় নিয়ে যায়। মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠায়।

ধুনট থানার ওসি রবিউল ইসলাম জানান, স্ত্রী বাবার বাড়ি থেকে না আসায় ক্ষোভ ও অভিমানে সোহেল রানা আত্মহত্যা করেছেন। মঙ্গলবার সকালে মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]