স্ত্রীকে হাসপাতালে রেখে বাড়ি ফেরার পথে বাসের ধাক্কায় স্বামীর মৃত্যু


অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 21-08-2023

স্ত্রীকে হাসপাতালে রেখে বাড়ি ফেরার পথে বাসের ধাক্কায় স্বামীর মৃত্যু

অসুস্থ স্ত্রীকে হাসপাতালে রেখে বাড়ি ফেরার পথে সৌমিক পরিবহনের একটি বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোভ্যানের চালক মো. হাফিজুল সরদার (৪৫) নিহত হয়েছেন।

এঘটনায় নিহতের মেয়ে আরিফা (১৪) ও ভাগিনা মো. রাব্বী (১১) গুরুতর আহত হয়েছেন। ঘটনার পরে ঘাতক বাস ও চালককে আটক করেছে পুলিশ। 

সোমবার (২১ আগস্ট) দুপুরে জয়পুরহাট-হিলি সড়কের শিমুলতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এদিকে ঘাতক বাস ও বাসের চালক লিটন হোসেনকে আটক করা হয়েছে।

নিহত ভ্যান চালক হলেন, পাঁচবিবি উপজেলার হরেন্দা গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মো. হাফিজুল সরদার (৪৫)। 

পুলিশ ও নিহতের পরিবার জানায়, দুপুরের দিকে নিহত ওই ভ্যানচালক জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে তার অসুস্থ স্ত্রীকে দেখে মেয়ে ও ভাগিনাকে নিয়ে ব্যাটারিচালিত অটোভ্যানে বাড়ির ফিরছিলেন। পথে শিমুলতলী এলাকায় পৌঁছালে হিলি থেকে ছেড়ে আসা পাবনাগামী সৌমিক পরিবহনের একটি বাস অটোভ্যানটিকে ধাক্কায় দেয়। এতে ঘটনাস্থলেই অটোভ্যানের চালক নিহত হন এবং অটোভ্যানে থাকা অপর দুজন গুরুতর আহত হন। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠান।

জয়পুরহাট সদর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো. গোলাম সারোয়ার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]