তরুণীকে মদ খাইয়ে গণধর্ষণ, গ্রেফতার ৪


সুমাইয়া তাবাস্সুম: , আপডেট করা হয়েছে : 05-09-2023

তরুণীকে মদ খাইয়ে গণধর্ষণ, গ্রেফতার ৪

টাকা ধার দেওয়ার নাম করে ডেকে পাঠিয়ে তরুণীকে মদ খাইয়ে গণধর্ষণের অভিযোগ উঠল উত্তর ২৪ পরগনার অশোকনগরে। এই ঘটনায় ৪ যুবককে গ্রেফতার করেছে অশোকনগর থানার পুলিশ। অভিযোগ কারিনীকে হাবরা স্টেট জেনারেল হাসপাতালে শারীরিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

রবিবার রাতের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

তরুণীর দাবি, ধর্ষকদের মধ্যে অন্তত ১ জন তাঁর বন্ধু। তাঁর কাছে কিছু টাকা ধার চেয়েছিলেন তিনি। সেই টাকা দেওয়ার নাম করে রবিবার সন্ধ্যায় তাঁকে ডেকে পাঠায় যুবক। তরুণী পৌঁছলে তাঁকে অশোকনগরের সুভাষপল্লিতে এক বন্ধুর বাড়িতে নিয়ে যায় সে। অভিযোগ, সেখানে তরুণীকে মদ্যপান করতে বলা হয়। বন্ধুর আশ্বাসে মদ্যপান করে অচেতন হয়ে পড়েন তরুণী। তখন তাঁকে দফায় দফায় ধর্ষণ করে ৪ যুবক। এর পর গভীর রাতে তরুণীকে মোটরসাইকেলে বসিয়ে শ্রীচৈতন্য কমার্স কলেজের সামনে যশোর রোডের ওপর বাসস্ট্যান্ডে রেখে যায় তারা। কিন্তু বসে থাকার মতো শক্তি ছিল না তরুণীর। তিনি বাসস্ট্যান্ডের মেঝেতে পড়ে যান। তরুণীকে ওই অবস্থায় দেখে থানায় খবর দেন স্থানীয়রা। এর পর পুলিশকর্মীরা এসে তাঁকে উদ্ধার করেন।

এই ঘটনায় রাতেই অশোকনগর থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। ৪ যুবকের নামে ধর্ষণের অভিযোগ দায়ের করেন তিনি। রাতেই সুভাষপল্লির বাড়ি থেকে ৪ অভিযুক্তকে তুলে আনে পুলিশ। সোমবার তাদের বারাসত আদালতে চালান করা হয়েছে। তাদের হেফাজতে চেয়ে আদালতে আবেদন জানিয়েছে অশোকনগর থানা।

এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানীদের দাবি, গত কয়েকবছর ধরে অশোকনগরে যুবকদের মধ্যে অপরাধপ্রবণতা বেড়েছে। উৎশৃঙ্খল জীবনযাপনের দিকে ঝুঁকছে যুবসমাজ।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]