পরকীয়া প্রেমিককে হত্যা করে লাশ গুম, স্বামী-স্ত্রী গ্রেফতার


স্টাফ রিপোর্টার : , আপডেট করা হয়েছে : 13-09-2023

পরকীয়া প্রেমিককে হত্যা করে লাশ গুম, স্বামী-স্ত্রী গ্রেফতার

জয়পুরহাটের পাঁচবিবির সীমান্ত এলাকা ধরঞ্জীর পোশাককর্মী 'নাঈম' হত্যাকারী মূল আসামিদের গ্রেফতার করেছে জয়পুরহাট র্যাব-৫। পরকীয়ার জেরে হত্যার পর নাঈমের লাশ গুম করতে টিউবওয়েলের গোড়ার মাটি খুঁড়ে পুঁতে রাখেন তারা। 

নিখোঁজের সাড়ে চার মাস পর গত ৯ সেপ্টেম্বর ধরঞ্জী বাজার এলাকার শামসুল হোসেনের বাড়ির টিউবওয়েল পাকাকরণের জন্য রাজমিস্ত্রিরা মাটি খোঁড়ার সময় প্যান্ট ও মানুষের হাড়গোড় বেরিয়ে আসে। পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। উদ্ধার হওয়া মরদেহটি নিজের ছেলে নাঈমের দাবি করায় পুলিশ পরিবারের নিকট লাশ হস্তান্তর করে। 

গত মঙ্গলবার রাতে বগুড়ার গাবতলী থানা এলাকা থেকে নাঈম হত্যার মূল আসামি ও তার স্ত্রীকে গ্রেফতার করেন র্যাব সদস্যরা। জয়পুরহাট র্যাব-৫ ক্যাম্পের অধিনায়ক রফিকুল ইসলাম তথ্যটি নিশ্চিত করেন। 

গ্রেপ্তারকৃতরা হলেন, বগুড়ার শিবগঞ্জ উপজেলার গোপীনাথপুর এলাকার রাজ্জাক ও তার স্ত্রী সাবিনা ইয়াসমিন। কয়েক মাস ধরে তারা শামসুলের বাড়িতে ভাড়া থেকে কলার ব্যবসা করতেন। এ মামলায় বাড়ির মালিক শামসুল ইসলামকে গ্রেফতার করা হয়।

জয়পুরহাট র্যাব ক্যাম্পের অধিনায়ক রফিকুল ইসলাম বলেন, গত শনিবার পাঁচবিবি উপজেলার ধরঞ্জী বাজার এলাকার শামসুল ইসলামের বাড়ির টয়লেটের পাশে উদ্ধার গলিত মরদেহ নাঈমের শনাক্ত করে তার পরিবার। থানায় পরিবারের পক্ষে মামলা করায় আসামিদের গ্রেফতারে অভিযান চালিয়ে বগুড়া সদরের পীরগাছা এলাকা থেকে রাজ্জাক ও তার স্ত্রীকে গ্রেফতার করা হয়। পরে আইনগত ব্যবস্থা নিতে পাঁচবিবি থানায় হস্তান্তর করা হয়।

পাঁচবিবি থানার ওসি জাহিদুল হক বলেন, এ ঘটনায় নিহতের মা গোলাপি বানু হত্যা মামলা করেন। পরকীয়ার জেরে নাঈমকে হত্যা করা হয় বলে জানান তিনি। 

তিনি আরও বলেন, ভাড়াটিয়া রাজ্জাকের স্ত্রীর সঙ্গে পরকীয়ার জেরে তাকে হত্যা করে মরদেহ গুম করতে মাটি খুঁড়ে পুঁতে রাখা হয়। আসামিদের দুপুরেই আদালতে পাঠানো হয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]