বগুড়ায় সন্তানকে বেঁধে রেখে মা’কে হত্যা করেছে দুর্বৃত্তরা


অনলাইন ডেস্ক: , আপডেট করা হয়েছে : 20-10-2023

বগুড়ায় সন্তানকে বেঁধে রেখে মা’কে হত্যা করেছে দুর্বৃত্তরা

বগুড়ায় তিন বছরের শিশুকে বেঁধে রেখে মা তাছলিমা বেগমকে (২৪) হাতুড়ি দিয়ে মাথা থেঁ- তলিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় ওই শিশুটিকেও নির্যাতন করা হয়েছে। আহত শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সন্ধ্যার পর বগুড়া শহরের নিশিন্দারা মধ্যপাড়ায় নিজ বাড়িতে হত্যার শিকার হন ওই নারী।

বগুড়ার উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জালাল উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

তাছলিমা বেগম নিশিন্দারা মধ্যপাড়ার সিরাজুল ইসলামের স্ত্রী। সিরাজুল বগুড়া শহরের হকার্স মার্কেটে কাপড়ের ব্যবসা করেন। তিনি বলেন, রাত ৯ টার দিকে বাড়িতে ঢুকে দেখি আমার তিন বছর বয়সী শিশু কাজিম আলীকে দড়ি দিয়ে বেঁধে রাখা হয়েছে। স্ত্রী তাছলিমার মরদেহ বারান্দায় পড়ে আছে। মরদেহের পাশে একটি হাতুড়িও পড়ে ছিল।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, তিন রুমের টিনশেডের বাড়িতে সিরাজুল ইসলাম স্ত্রী সন্তান নিয়ে বসবাস করেন। তাদের বেড রুমে বিছানা এবং সোফা সেট দেখে পুলিশের ধারণা- হ- ত্যাকা- ণ্ডের আগে দুর্বৃত্তদের সাথে ওই নারীর ধস্তাধস্তি হয়েছে। এছাড়াও তাছলিমার মোবাইল ফোনটিও পাওয়া যাচ্ছে না।

পুলিশের ধারণা- অজ্ঞাত দুর্বৃত্তরা কৌশলে বাড়িতে প্রবেশ করে সন্তানকে বেঁধে রেখে তাছলিমাকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে হ- ত্যা করে। তবে হত্যার আগে ধ- র্ষণের ঘটনা ঘটেছে কি না সে বিষয়ে পুলিশ এখনও নিশ্চিত না।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইহান ওলিউল্লাহ বলেন, এখন পর্যন্ত কোন রহস্য বোঝা যাচ্ছে না। রহস্য উদঘাটনসহ জড়িতদের শনাক্ত করতে পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]