‘টাইগার ৩’-এর অনুষ্ঠানে কাকে চুম্বন করে বসলেন সালমান! হতভম্ব ক্যাটরিনা!


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 19-11-2023

‘টাইগার ৩’-এর অনুষ্ঠানে কাকে চুম্বন করে বসলেন সালমান! হতভম্ব ক্যাটরিনা!

সালমান খান, ক্যাটরিনা কইফ, ইমরান হাশমি অভিনীত ছবি ‘টাইগার ৩’ মুক্তি পেয়েছে। ছবিমুক্তির আগে খুব বেশি প্রচার করতে দেখা যায়নি টিম টাইগারকে। তবে বিশ্বব্যাপী ৩০০ কোটির গণ্ডি পেরোতেই প্রকাশ্যে এল জ়োয়া, টাইগার ও আতিশ। প্রথমে দর্শকদের ধন্যবাদ জানান তিন জনেই।

এ দিন মুম্বইয়ের ইভেন্টে বেশ খোশমেজাজেই দেখা গেল ভাইজানকে। তিনি এ দিন ক্যাটরিনাকে তাঁর ‘ডেজ়ার্ট স্কার্ফ’টি উপহারস্বরূপ দেন। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির প্রায় প্রতিটি ছবিতেই কালো খোপকাটা এই স্কার্ফটি ব্যবহার করেছেন। তা খুলে পরিয়ে দেন ক্যাটরিনাকে। তার পর চুমু দিয়ে বসেন এমন এক জনকে, তা দেখে হতবাক ক্যাটরিনাও।

এ দিন অনুষ্ঠান চলাকালীন সালমান বলেন, ‘‘যে ছবিতে ক্যাটরিনা রয়েছে, সেখানে একটু প্রেম থাকবে না, তা কি হয়!’’ এই বলে সোজা এগিয়ে যান ইমরানের দিকে। সালমান ইমরানের দিকে তাকিয়ে বলেন, ‘‘যদি ইমরান আতিশের রোলে না থাকত, তা হলে এটা তো হয়েই যেত।’’ ছবিতে খলচরিত্রে দেখা গেছে ইমরানকে। তত ক্ষণে সালমানের কাণ্ড দেখে হাসির রোল অনুষ্ঠান কক্ষে। আসলে ইমরানের অভিনয় কেরিয়ারের দিকে তাকালে দেখা যাবে, কেরিয়ারের শুরু থেকে প্রেমিকের চরিত্রে দেখা গেছে তাঁকে। এক সময় তাঁকে ‘সিরিয়াল কিসার’-এর তকমা দেয় ইন্ডাস্ট্রি। হয়তো সেই প্রসঙ্গ থেকে খানিক রসিকতা করে ফেলেন সালমান।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]