পরকীয়ার জেরে ছেলে মেয়েকে হত্যার পর আত্মহত্যা করলো শিক্ষক


সুমাইয়া তাবাস্সুম: , আপডেট করা হয়েছে : 16-01-2024

পরকীয়ার জেরে ছেলে মেয়েকে হত্যার পর আত্মহত্যা করলো শিক্ষক

শিবদাসপুরে এক শিক্ষক এবং তাঁর দুই সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারনা, দুই সন্তানকে বিষ খাইয়ে আত্মহত্যা করেছে  ওই শিক্ষক জ্যোতিপ্রকাশ মণ্ডল

ঘটনাটি ঘটেছে নৈহাটির শিবদাসপুর এলাকায়।

শান্ত স্বভাবের শিক্ষক  নিজের দুই সন্তানকে খুন করে কীভাবে আত্মহত্যা করেলেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মৃত শিক্ষক জ্যোতিপ্রকাশ মণ্ডল। তাঁর ছয় বছরের ছেলের নাম জয়মাল্য অন্দল এবং ৯ বছরের মেয়ের নাম লাজবন্তী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ি থেকে কিছুটা দূরেই একটি গাছ থেকে ওই শিক্ষকের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। তার ঠিক পাশেই রক্তাক্ত অবস্থায় পড়েছিল তার ছেলে মেয়ের মরদেহ।

প্রাথমিকভাবে জানা গেছে, স্ত্রী লাবনী মণ্ডলের সঙ্গে বেশ কয়েকদিন ধরে আলাদা থাকছিলেন জ্যোতিপ্রকাশ।  স্থানীয়দের বক্তব্য, ওই শিক্ষক সম্প্রতি এক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে ছিলেন।এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে প্রতিনিয়ত অশান্তি লেগেই থাকত। ঘটনার কথা জেনে সম্প্রতি তার সঙ্গে আলাদা থাকছিলেন তাঁর স্ত্রী। তবে ছেলে-মেয়েকে নিয়ে থাকছিলেন ওই শিক্ষক। গয়েশপুর হাইস্কুলের শিক্ষক জ্যোতিপ্রকাশ এ নিয়ে গত কয়েকদিন ধরে মানসিক ভাবে ভেঙ্গে পড়েছিলেন। স্থানীয়দের অনিকের দাবি, তাঁর স্ত্রী তাঁর কাছ থেকে ডিভোর্স চেয়েছিলেন। কিন্তু তা একেবারে মেনে নিতে পারেননি শিক্ষক। এরই জেরে প্রথমে নিজের দুই সন্তানকে হত্যার পর একটি গাছের সাথে গলায় দড়ি পেচিয়ে  নিজে আত্মহত্যা করেছেন। 

মঙ্গলবার সকালে স্থানীয়রা তাদের লাশ দেখতে পেয়ে শিক্ষকের পরিবারের পাশাপাশি পুলিশকে খবর দেন। খবর পেয়ে  ঘটনাস্থলে ছুটে যান শিক্ষকের স্ত্রী। দুই সন্তানের মৃত্যুতে শোকে পাথর হয়ে গেছেন তিনি। কার্যত কথা বলার মতো অবস্থায় নেই। এদিকে, পুলিশও খবর পেয়ে ঘটেনাস্থলে পৌঁছায়। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়। 


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]