ফের জাহ্নবী-বরুণ জুটি


তামান্না হাবিব নিশু , আপডেট করা হয়েছে : 22-02-2024

ফের জাহ্নবী-বরুণ জুটি

ফের পর্দায় জুটি বাঁধতে চলেছেন বরুণ ধবন ও জাহ্নবী কাপূর। 'বাওয়াল'-এর পর তাঁদের দ্বিতীয় ছবির নাম ঘোষণা করলেন প্রযোজক কর্ণ জোহর। ঘোষণা করা হয়েছে মুক্তির তারিখও। 'ধর্মা প্রোডাকশন'-এরব্যানারে আসতে চলেছে এই ছবি।

বরুণ-জাহ্নবীর নতুন ছবি, নাম ঘোষণা কর্ণ জোহরের কর্ণ জোহর বৃহস্পতিবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ঘোষণা করলেন ছবির নাম ‘সানি সংস্কারি কি তুলসি কুমারী’। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন শশাঙ্ক খৈতান। রোম্যান্টিক কমেডি ঘরানার এই ছবির প্রযোজনার দায়িত্বে কর্ণ জোহরের ‘ধর্মা প্রোডাকশনস’। মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বরুণ ধবন ও জাহ্নবী কপূরকে। প্রেক্ষাগৃহে এই ছবি মুক্তি পাবে ২০২৫ সালের ১৮ এপ্রিল। এদিন প্রকাশ্যে এসেছে অ্যানাউন্সমেন্ট টিজার।

গতকাল, ২১ ফেব্রুয়ারি নির্মাতাদের তরফে একটি টিজার শেয়ার করা হয় যে এসকে (শশাঙ্ক খৈতান) পরিচালিত প্রেমকাহিনি খুব শীঘ্রই আসতে চলেছে। সেখানেই জানানো হয়েছিল এই ছবি সম্পর্কে বড় ঘোষণা করা হবে আজ, ২২ তারিখ।

এদিন অ্যানাউন্সমেন্ট ভিডিও শেয়ার করে কর্ণ জোহর লেখেন, ‘সংস্কারি ও তার হবু কুমারীর কাহিনি! বিনোদনের মোড়া প্রেমকাহিনি আসছে বড়পর্দায়! ‘সানি সংস্কারি কি তুলসি কুমারী’ আসবে প্রেক্ষাগৃহে ১৮ এপ্রিল ২০২৫-এ!’ এর আগেই খবর মিলেছিল যে এবার শশাঙ্ক খৈতানের পরিচালনায় এক রোম্যান্টিক কমেডি ঘরানার ছবিতে জুটি বাঁধবেন জাহ্নবী ও বরুণ। শশাঙ্কের পরিচালনায় বরুণের অভিনয় মানেই দর্শক ‘দুলহনিয়া’ ফ্র্যাঞ্চাইজির ছবি আশা করেন। এর আগে ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ ও ‘বদ্রিনাথ কি দুলহনিয়া’ ছবি দুটিরই পরিচালক ছিলেন শশাঙ্ক। দুই ছবিতেই বরুণ ও আলিয়া জুটি বেঁধেছিলেন। তবে এবারের ছবির গল্প কেমন হয় সেটা অবশ্যই সময় বলবে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]