টুইঙ্কলের মন্তব্যে গর্জে উঠলেন কঙ্গনা


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 22-02-2024

টুইঙ্কলের মন্তব্যে গর্জে উঠলেন কঙ্গনা

বিতর্ক থেকে বেশিদিন নিজেকে দূরে রাখতে পারেন না বলিউডের বিতর্ক কুইন কঙ্গনা রানাউত। নিন্দুকরা বলেন, কঙ্গনার নাকি টাইমপাসই হল কন্ট্রোভার্সি। কঙ্গনা নাকি পায়ে পা দিয়ে ঝগড়া করতে ভালোবাসেন। তবে কঙ্গনা কিন্তু নিজেকে স্বাধীনচেতা, ঠোঁটাকাটা বলতেই পছন্দ করেন সবচেয়ে বেশি। কঙ্গনার কড়া নজরে এবার টুইঙ্কল খান্না।

সম্প্রতি এক সাক্ষাৎকারে টুইঙ্কল খান্না বলেন, মেয়েদের জীবনে পুরুষদের ভূমিকা প্লাসটিক ব্যাগের মতোই। শুধুমাত্র জিনিসপত্র বহন করতে কাজে লাগে। এই ব্যাগ না লাগলেও চলে। টুইঙ্কলের এমন মন্তব্যেই ক্ষেপে গেলেন কঙ্গনা। সোশাল মিডিয়ায় কঙ্গনা স্পষ্ট লিখলেন, ”পুরুষদের যাঁরা প্লাস্টিকের ব্যাগ মনে করেন, তাঁরা পুরুষের থেকে কোনও সুবিধা ভোগ করেন না? রুপোর চামচ মুখে দিয়ে জন্মানো, সোনার থালায় সাজিয়ে দেওয়া তাঁদের কেরিয়ার। এমন জীবন উপভোগ করার পর এ ধরনের মন্তব্য করা সত্য়িই খুব সহজ। 

বলিউডের পর্দা থেকে একেবারে গায়েব টুইঙ্কল খান্না। ২০০১ সালে ‘লাভ কে লিয়ে কুছভি করেগা’ ছবিতেই শেষবার দেখা গিয়েছিল টুইঙ্কল খান্নাকে। তারপর হুট করে অক্ষয় কুমারকে বিয়ে করে ফেললেন টুইঙ্কল। সংসারে দিলেন মন। দুই সন্তানকে নিয়ে দিব্যি আছেন অক্ষয় ঘরণি টুইঙ্কল। ঠিক এই সময়টাই টুইঙ্কল হয়ে উঠলেন লেখিকা। একের পর এক লিখতে শুরু করলেন গল্প। তবে শুধু গল্পই নয়, এক সংবাদপত্রের জন্য নিয়মিত কলমও ধরেন টুইঙ্কল।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]