ঐশ্বর্যাকে কটাক্ষ রাহুলের! অপমানের জবাব দিলেন অমিতাভ


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 23-02-2024

ঐশ্বর্যাকে কটাক্ষ রাহুলের! অপমানের জবাব দিলেন অমিতাভ

দু’দিন আগে ভারত জোড়ো ন্যায় যাত্রায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করতে গিয়ে অমিতাভ বচ্চন এবং তাঁর পুত্রবধূ ঐশ্বর্যা রাই বচ্চনের নাম করেছিলেন রাহুল গান্ধী। রাহুলের সেই বক্তব্যে চারদিকে হইচই পড়ে গিয়েছিল। এ বার রাহুলের সেই মন্তব্যের পরিপ্রেক্ষিতে সমাজমাধ্যমে নিজের মত প্রকাশ করলেন অমিতাভ। তবে রাহুলের নাম না করেই যে তাঁকে জবাব দিয়েছেন ‘বিগ বি’, তা স্পষ্ট।

গত ১৮ ফেব্রুয়ারি এলাহাবাদের একটি জনসভায় রাহুল বলেন, ‘‘আপনারা কি রামমন্দিরের প্রাণপ্রতিষ্ঠার অনুষ্ঠান দেখেছেন? কোনও তফসিলি জাতি, জনজাতির প্রতিনিধিকে দেখতে পেয়েছেন কি?’’ এর পরেই রাহুলকে বলতে শোনা যায়, যাঁরা দেশটাকে চালান তাঁদের রামমন্দির উদ্বোধনের আমন্ত্রিতের তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে। আর ডেকে আনা হয়েছে কাদের? অমিতাভ বচ্চন, ঐশ্বর্যা রাই বচ্চনদের।’’ প্রসঙ্গত, গত ২২ জানুয়ারি রামমন্দিরের প্রাণপ্রতিষ্ঠার পুজোয় নিজে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের বহু তারকাই। অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চনকে সেখানে দেখা গেলেও ঐশ্বর্যাকে দেখা যায়নি। রাহুলের বক্তব্যের সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

সেই ঘটনার পরেই মাঠে নামলেন অমিতাভ। অভিষেক-ঐশ্বর্যার বিচ্ছেদ জল্পনার মাঝেই বৌমার পাশে দাঁড়ালেন অভিনেতা। তাঁকে এবং বৌমাকে নিয়ে রাহুলের মন্তব্যের জবাব দিলেন তিনি। এক্স হ্যান্ডেলে অমিতাভ লিখলেন, ‘‘এখন শুধু পরিশ্রম করার সময়। শারীরিক ভাবে তৎপর থাকা....এবং মানসিক ভাবে নম্র থাকা..সব কিছুর জন্য শুধু অপেক্ষা করতে হবে।’’ অমিতাভের আগেই রাহুলের মন্তব্যের প্রতিবাদ করেছেন গায়িকা সোনা মহাপাত্র। এক্স-এ সোনা লিখেছিলেন, ‘‘রাজনীতিবিদেরা তাঁদের বক্তব্যে অনেক সময় মহিলাদের অবমাননা করেন। এতে কি তাঁরা নিজেদের পৌরুষ প্রমাণ করতে চান?’’ রাহুলকে নিশানা করে সোনা আরও লেখেন, ‘‘অতীতে কি আপনার মা এবং বোনকে কেউ এ ভাবে অবজ্ঞা করেছেন? ঐশ্বর্যা কিন্তু খুব ভাল নাচ করেন।’’


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]