বিমানবন্দরে দীপিকাকে দেখে ছেঁকে ধরল ভক্তরা


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 01-03-2024

বিমানবন্দরে দীপিকাকে দেখে ছেঁকে ধরল ভক্তরা

দীপিকার মা হওয়ার খবর শুনে উত্তাল বলিপাড়া। দীপিকা ও রণবীরের অনুরাগীরা তো খুশিতে ডগমগ। আর ঠিক এই সময়ই হবু মা-বাবাকে সামনে পেয়ে যান ভক্তরা! তাহলে তো হইচই হবেই। হ্যাঁ, ঠিক এমনটাই ঘটল জামনগর বিমানবন্দরে। বিমানবন্দরে গেটেই দীপিকাকে ছেঁকে ধরল ভক্তরা। ভিড়ের চাপে একেবারে চিঁড়ে চ্যাপ্টা অবস্থা দীপিকা পাড়ুকোনের। আর অন্যদিকে হবু মাকে সামলাতে হিমশিম খেলেন রণবীর সিং। এই ভিডিওই এখন ভাইরাল সোশাল মিডিয়ায়।

শুক্রবার থেকে জামনগরে শুরু মুকেশ আম্বানির ছোটছেলে অনন্ত আম্বানি ও রাধিক মার্চেন্টের প্রাক বিবাহের অনুষ্ঠান। গুজরাটের জামনগরে এই অনুষ্ঠানে অংশ নিতে হাজির হয়েছেন প্রায় গোটা বলিউড। সেই অনুষ্ঠানেই অন্তঃসত্ত্বা দীপিকাকে নিয়ে হাজির হলেন রণবীর সিং।

রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পাঁচ বছর। দুজনেই সমানতালে কাজ করে চলেছেন রণবীর-দীপিকা। বলিপাড়ার অন্যান্য তারকারা যখন সন্তান নিয়ে সুখের ঘরকন্না করছেন, তখন বিটাউনের তারকা দম্পতি যে যাঁর কাজ নিয়ে ব্যস্ত। বর্তমানে খুব একটা একসঙ্গে তাদের দেখাও যায় না ইতি-উতি! মাসখানেক আগে রণবীর-দীপিকার বিবাহ বিচ্ছেদের গুঞ্জন রটলেও, সেসব তুড়ি মেরে উড়িয়ে গত নভেম্বরে বেলজিয়ামে বিবাহবার্ষিকী পালন করে এসেছেন রণবীর-দীপিকা। আর এবার সন্তানের অপেক্ষায় দিন গোনা শুরু বলিউডের এই হট দম্পতির।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]