প্রিয়াঙ্কা, দীপিকাকে ল্যাং মেরে ‘ডন ৩’ ছবিতে সই করছেন কিয়ারা


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 06-03-2024

প্রিয়াঙ্কা, দীপিকাকে ল্যাং মেরে ‘ডন ৩’ ছবিতে সই করছেন কিয়ারা

বিয়ের পর থেকেই একের পর এক ছবি হিট কিয়ারা আডবাণীর। আর তাই অহংকারে মাটিতে পা পড়ছে না সিদ্ধার্থ মালহোত্রার ঘরনির। প্রিয়াঙ্কা, দীপিকাকে ল্যাং মেরে ‘ডন ৩’ ছবি সই করছেন কিয়ারা।  সূত্র বলছে, ‘ডন ৩’ ছবির জন্য কিয়ারা ফারহান আখতারের থেকে নিচ্ছেন ১৩ কোটি টাকা! শোনা যাচ্ছে, ‘ওয়ার ২’ ছবির পারিশ্রমিক থেকেও নাকি বেশি টাকা চেয়েছেন ‘ডন’ ছবিতে অভিনয়ের জন্য।

ফারহান আখতারের পরিচালিত ‘ডন ৩’ ছবিকে ঘিরে চর্চার অন্ত নেই। নিত্যদিন নিত্যনতুন আপডেট আসছে। এবার শোনা গেল, রণবীর সিংয়ের ডন ছবিতে নাকি আগের দুই সিনেমার থেকে আরও বড় চমক থাকতে চলেছে। আপাতত ছবির কাস্টিং চলছে। প্রি প্রোডাকশনের কাজও চূড়ান্ত পর্যায়ে। চলতি বছরের আগস্ট মাস থেকে শুরু হচ্ছে ‘ডন ৩’র শুটিং।

২০২৩ সালের আগস্ট মাসে পয়লা ঝলকে ‘ডন’ অবতারে ধরা দিয়েছিলেন রণবীর সিং। কিন্তু দর্শকদের নজর কাড়তে ‘অপারগ’ হয়েছেন তিনি! ধেয়ে এসেছিল একের পর এক কটাক্ষবাণ। কেতাদুরস্ত এই ‘ডন’-এর চরিত্রে যেখানে অমিতাভ বচ্চন কিংবা শাহরুখ খানদের মতো তাবড় তারকাদের দেখে অভ্যস্ত দর্শকরা, সেখানে রণবীর সিংকে দেখে তুমুল শোরগোল শুরু হয়েছিল নেটপাড়ায়। নেটিজেনদের সিংহভাগের আক্ষেপ ছিল, “ডনের চরিত্রে মোটেই মানায়নি ‘বলিউড খিলজি’কে।” কিন্তু এবার দেখার, ‘ডন ৩’ ছবিতে কী চমক দেন রণবীর সিং?


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]