পুণ্ড্র বিশ্ববিদ্যালয়ে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান


নিজস্ব প্রতিবেদক , আপডেট করা হয়েছে : 26-03-2024

পুণ্ড্র বিশ্ববিদ্যালয়ে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান

দুইজন বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান করেছে পুণ্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি।

মঙ্গলবার (২৬ মার্চ) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে প্রাক্তন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, বগুড়া জেলা ইউনিট কমান্ড, সাবেক সংসদ সদস্য ও বগুড়া জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ.টি.এম. আমিনুল ইসলাম পিন্টু এবং বাংলাদেশ লিবারেশন ফ্রন্ট (বিএলএফ), নর্দান জোন, বগুড়ার জোনাল কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহ নেওয়াজ চুন্নু এর হাতে ফুল ও ক্রেস্ট এবং উত্তরীয় পরিয়ে সম্মাননা জ্ঞাপন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. চিত্তরঞ্জন মিশ্র।

এছাড়াও ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মঙ্গলবার পিইউবিতে অন্যান্য অনুষ্ঠানসূচির মধ্যে ছিল সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, র‌্যালি, পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. চিত্তরঞ্জন মিশ্র এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এ.টি.এম. আমিনুল ইসলাম পিন্টু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহ নেওয়াজ চুন্নু। উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান রোটাঃ ডাঃ মোঃ মতিউর রহমান, সেক্রেটারী এএইচএম গোলাম রসুল খান, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর মুহা. সুজন শাহ-ই-ফজলুল, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মোঃ আনসার আলী তালুকদার। সভায় অনলাইনে যুক্ত হয়ে বক্তব্য রাখেন বিওটির উপদেষ্টা ও ইমেরিটাস প্রফেসর ড. এম. আফজাল হোসেন, বিওটি সদস্য প্রফেসর ড. মোহাঃ হাছানাত আলী।

আরও উপস্থিত ছিলেন টিএমএসএস এর পরামর্শক কৃষিবিদ মোঃ আসাদুর রহমান, টিএমএসএস এর আজীবন সদস্য এ্যাডভোকেট মালেকা পারভিন, পিইউবির মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ আতর আলী, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. খাজা জাকারিয়া আহমদ চিশতী, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোঃ মহিউদ্দিন মোল্লাসহ শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]