শেহনাজ কত কোটি টাকার মালিক?


তামান্না হাবিব নিশু , আপডেট করা হয়েছে : 03-04-2024

শেহনাজ কত কোটি টাকার মালিক?

শেহনাজ গিল, প্রথম থেকেই যাঁকে নিয়ে চর্চা তুঙ্গে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল তাঁর বিগ বস থেকে প্রকাশ্যে আসা প্রতিটা ক্লিপিং। নিজেকে রাতারাতি পাল্টে ফেলে যে এভাবেও স্টার হওয়া যায়, প্রমাণ করেছেন শেহনাজ। যদিও তাঁর কথায় সালমান খানের সঙ্গে ছবি করা মানেই বলিউডে পায়ের তলার মাটি শক্ত হয়ে যাওয়া নয়।

এরপর টিকে থাকাটাই জরুরী। পরপর কাজ পেয়ে যেতে হবে। যদিও শেহনাজ গিলের কাছে এখনও পর্যন্ত তেমন কোনও বড় প্রজেক্টের প্রস্তাব তিনি পাননি। তবে নিজের ইউটিউব চ্যালেনের মাধ্যমে মাঝে মধ্যেই চর্চায় থাকেন তিনি। বিনোদন জগতে কেরিয়ার শুরু হয়েছে সবে মাত্র।

এরই মাঝে মোটা টাকার মালিক শেহনাজ। তাঁর বছরে আয়ের পরিমাণ হল ৩ কোটি টাকা। অন্যদিকে শেহনাজ গিলের সোশ্যাল মিডিয়ায় তাঁর ফলোয়ারের সংখ্যাও নেহাতই কম নয়। ১৬ মিলিয়ান ফলোয়ার শেহনাজের। তাই সেখান থেকেও আয় করেন তিনি। তাঁর মোট সম্পত্তির পরিমাণ ৩৩ কোটি টাকা। মাসে যাঁর আয় ২৫ লাখ টাকা। শেহনাজ নিজের ক্ষমতায় আজ যে পর্যায় পৌঁছিয়েছে তা নিয়ে সকলেই প্রশংসা করেন।

সোশ্যাল মিডিয়ায় এক একটি পোস্ট করতে শেহনাজ গিল নিয়ে থাকেন ১০ লাখ টাকা। ফলে বিজ্ঞাপন থেকেও তাঁর আয় কম হয় না। শেহনাজের রয়েছে মোট ৪টি গাড়ি রয়েছে। Range Rover Evoque, Audi A4, Jaguar XJ, Mercedes Benz S-class আর Audi Q3. গাড়ি বেশ পছন্দের বিষয় শেহনাজের কাছে। বর্তমানে বেশ কয়েকটি ছোট বড় কাজ নিয়ে ব্যস্ত তিনি। তবে স্বপ্ন বলিউডে অভিনেত্রী হয়ে রাজত্ব করা। যদিও সেই তালিকায় এখনও নিজের পাকা জায়গা করে নিতে পারেননি তিনি। যদিও চেষ্টা বর্তমান।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]