ভেনিসের রাস্তায় প্রকাশ্যে চুমু শ্রীলেখার !


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 06-04-2024

ভেনিসের রাস্তায় প্রকাশ্যে চুমু শ্রীলেখার !

ভালোবেসে বিয়ে করেছিলেন শ্রীলেখা মিত্র। পারস্পরিক সম্মতিতে সেই বিয়ে ভেঙেছে। দীর্ঘদিন সিঙ্গল অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের যৌনজীবন নিয়ে খোলামেলা আড্ডা দিয়েছেন। একইসঙ্গে বলেছেন, তিনি মনেপ্রাণে রোম্যান্টিক মানুষ। শ্রীলেখার কথায়, ‘সম্পর্ককে স্ট্রেচ করে কমিটমেন্ট বা বিয়ে পর্যন্ত গড়াতে হবে এমনটা নয়। আমরা সব মুহূর্ত নিয়ে বাঁচি।’ আরও পড়ুন-‘আমার জিগোলোর দরকার নেই’, দেড় বছর সেক্স থেকে দূরে, যৌন জীবন নিয়ে অকপট 'স্যাপিওসেক্সুয়াল' শ্রীলেখা

পুরুষ সঙ্গীর শুধু শারীরিক সৌন্দর্য নয়, মানুষটির গভীর চিন্তাশক্তি, কৌতূহলী মনোভাব আকৃষ্ট করে শ্রীলেখা। নিবেদিতা অনলাইনকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের মিষ্টি প্রেমের গল্প ফাঁস করেন অভিনেত্রী। ইটালির রাজধানী ভেনিসে এক স্প্যানিশ ডকুমেন্টি ফিল্মমেকারের সঙ্গে বিশেষ বন্ধুত্ব গড়ে উঠেছিল শ্রীলেখার। 

আদিত্যবিক্রম সেনগুপ্ত পরিচালিত ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’র প্রদর্শিত হয়েছিল ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। সে বছর তিনেক আগের কথা। ২০২১ সালে সেই ছবির স্ক্রিনিং-এর জন্যই ভেনিসে পৌঁছেছিলেন অভিনেত্রী। চারিদিকে প্রেমে মাখামাখি, রাস্তাঘাটে নারী-পুরুষকে খোলাখুলি চুমু খাচ্ছে -সেখানে বড্ড একা লাগছিল শ্রীলেখার। এক পরিচিতর অনুরোধে ডেটিং সাইটে প্রোফাইল খুলেছিলেন তিনি, সেই সূত্রেই ডেভিড নামের তরুণের সঙ্গে ‘ম্যাচ’ হয় শ্রীলেখার। ডকুমেন্টি ফিল্ম বানায় ডেভিড, যদিও শ্রীলেখা নিজের পরিচয় ফাঁস করেননি শুরুতে। প্রথমদিন ভেনিসের নদীর ধারে রাত ১২টায় দেখা হয় দুজনের। ওখানে বসে প্রচুর গল্প করেছিলেন দুজনে। 

প্রথম ডেটে ডেভিড পুরো নম্বর নিয়ে পাশ করেছিল শ্রীলেখার কাছে। নায়িকা বললেন, ‘আমি ওখানে একটা অ্যাপার্টমেন্ট নিয়ে থাকছিলাম, আমাকে ও দরজা অবধি ছাড়তে এসেছিল। তবে আমরা হাগাহাগি, চুমাচুমি কিছু হল না, আর আমার মাথায় ও স্কোর করল’। এরপর খানিক সচেতনভাবে বলেন,'বাকিটা ব্যক্তিগত আর কিছু বলব না। তবে আমার জন্য ও রান্না করেছিল'। সঞ্চালিকা অতি উৎসাহিত হয়ে বিস্তারিত জানতে চাইলে অভিনেত্রী বলেন, ‘ও এসে আমার জন্য আমার অ্যাপার্টমেন্টে রান্না করেছিল। টেবিলটাও সাজিয়ে দিয়েছিল’। 

এই মিষ্টি প্রেমের গল্পের শেষে কী হল? শ্রীলেখা জানান, রাস্তায় কোনওদিন চুমু খাননি তিনি সেই স্বপ্ন পূরণ হয়েছিল ভেনিসে। আলাদা হওয়ার সময় দুজনে পরস্পরকে জানান, পিছন ফিরে কেউ তাকাবেন না। এখনও যোগাযোগ রয়েছে ডেভিডের সঙ্গে, তবে দেখা সাক্ষাৎ আর হয়নি। 

১৯ বছর আগে বিয়ের পর্ব সেরেছিলেন শ্রীলেখা মিত্র ও শিলাদিত্য স্যন্যাল। ২০১৩ সালে বিবাহবিচ্ছেদ হয় দুজনের। তারপর থেকে আর বিয়ে করেননি শ্রীলেখা। শ্রীলেখা-শিলাদিত্যর একমাত্র সন্তান ঐশী (মাইয়্য়া)। গত ১১ বছর ধরে সিঙ্গল লাইফ কাটাচ্ছেন। 


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]