বিয়ের দাবিতে তিনদিন ধরে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন


অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 21-04-2024

বিয়ের দাবিতে তিনদিন ধরে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

ভোলার চরফ্যাশনে বিয়ের দাবিতে তিনদিন ধরে যুবকের বাড়িতে অবস্থান করছেন প্রেমিকা।

রোববার (২১ এপ্রিল) উপজেলার ওমরপুর ইউনিয়নের নম্বর ১ নম্বর ওয়ার্ডের মোজাম্মেল হাওলাদারের বাড়িতে অনশন করছেন তিনি। প্রেমিক মো. মিজানুর রহমান। তিনি ওই ওয়ার্ডের মোজাম্মেল হাওলাদারের ছেলে।

অনশন করা ওই তরুণী জানান, ইডেন কলেজে পড়াশুনা ও চাকরির সুবাদে রাজধানীর মিরপুর ১০ নম্বরে একটি ভাড়া বাসায় থাকতাম। পাশাপাশি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চাকরি করি। ২০২২ সালের ডিসেম্বরের শেষের দিকে শিক্ষক নিবন্ধন পরীক্ষার মিজানুরের সঙ্গে পরীক্ষা দেই। ওই সময় মিজানুর তার কাছ থেকে কৌশলে ফোন নম্বর নেন। এরপর ফোন ও ম্যাসেজ করতে থাকেন। এক পর্যায়ে আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মিজানুর একাধিকবার শারীরিক সম্পর্কও করেন। মিজানুরের কোনো চাকরি না থাকায় তার সব খরচ দিতাম আমি। তিন মাস আগে মিজানুরের তিতাস গ্যাস কোম্পানিতে চাকরি হয়। এরপর থেকে তিনি যোগাযোগ বন্ধ করেন দেন। এতে মানসিকভাবে ভেঙে পড়ি।

তিনি আরও জানান, নিরুপায় হয়ে বৃহস্পতিবার (১৯ এপ্রিল) থেকে মিজানুরের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করছি। যতক্ষণ পর্যন্ত মিজানুর বিয়ে না করবেন ততক্ষণ পর্যন্ত এ অনশন চলবে।

এ ব্যাপারে অভিযুক্ত প্রেমিক মিজানুর রহমান জানান, তার সঙ্গে এমন কোনো সম্পর্ক হয়নি যে বিয়ে করতে হবে। পরিচয়ের পর বন্ধুর মত ঘুরেছি। রেস্টুরেন্টে বসে খেয়েছি। এ ছাড়া আর কোনো কিছুই হয়নি।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন জানান, মেয়েটি এখন ওই ছেলে বাবার জিম্মায় রয়েছে।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]