স্বাধীনতা দিবস থ্রি অন থ্রি বাস্কেটবল টুর্নামেন্ট ২০২৪ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত


মোঃ বিপুল হাসান: , আপডেট করা হয়েছে : 26-04-2024

স্বাধীনতা দিবস থ্রি অন থ্রি বাস্কেটবল টুর্নামেন্ট ২০২৪ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

“রাজশাহীতে স্বাধীনতা দিবস থ্রি অন থ্রি বাস্কেটবল টুর্নামেন্ট ২০২৪ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত”

বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের অর্থায়নে ও ব্যবস্থাপনায় এবং রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় রাজশাহী  জেলা  জিমনেসিয়ামে স্বাধীনতা দিবস থ্রি অন থ্রি বাস্কেটবল টুর্নামেন্ট ২০২৪ এর ফাইনাল খেলা, সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ডের সম্মানীত কাউন্সিলর মোঃ জানে আলম জনি, অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ রাশেদুজ্জামান রাশেদ প্রাক্তন বাস্কেটবল খেলোয়াড় ও অধিনায়ক, জাতীয়  বাস্কেটবল দল।  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সম্মানিত সহ-সভাপতি ও জেলা প্রিমিয়ার ডিভিশন বাস্কেটবল লীগ সমিতির আহবায়ক মোঃ খায়রুল আলম ফরহাদ।

ফাইনালে ঈগলেটস ক্লাব বনাম বুলস্ নামে দু’টি দল অংশ গ্রহণ করে । ঈগলেটস ক্লাব ২১ পয়েন্ট পেয়ে চাম্পিয়ন হওয়ার গৌরব অর্জ ন করে এবং বুলস ৭ বয়েন্ট পেয়ে রানার্সআপ হয়। প্রধান অতিথি চ্যাম্পিয়ন ও রানার্স  আপ দলের হাতে মেডেল ও ক্রেস্ট তুলে দেন।  খেলায় সেরা বাস্কেটবল খেলোয়াড় আবু হারিছ সিহাব এবং সেরা উদীয়মান খেলোয়াড় রুসেল হোসেন।

অনুষ্ঠানে সভাপতি মোঃ খায়রুল আলম ফরহাদ তিনি প্রধান অতিথি মোঃ জানে আলম জনিকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করেন এবং সেই সাথে বিশেষ অতিথির ক্রেস্টও প্রদান করা হয়।

খেলার স্কোরিং করেন রাজশাহী জেলা দলের প্রাক্তন খেলোয়াড়, কোচ, ও জাতীয় বাস্কেটবল রেফারী মোঃ কামাল, এবং জেলা বাস্কেটবল কোচ মোঃ রকিবুল ইসলাম।  রাজশাহী জেলা ক্রীড়া  সংস্থার  কর্মকর্তাবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ । অনুষ্ঠানটি পরিচালনা করেন মোঃ বিপুল হাসান, রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থা ।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]