শান্তনুর সঙ্গে প্রেম ভেঙেছে কমল হাসান কন্যা শ্রুতির


তামান্না হাবিব নিশু : , আপডেট করা হয়েছে : 27-04-2024

শান্তনুর সঙ্গে প্রেম ভেঙেছে কমল হাসান কন্যা শ্রুতির

ফের আলোচনায় কমল হাসান কন্যা শ্রুতি। চর্চায় অভিনেত্রীর ব্যক্তিগত জীবন। জানা যাচ্ছে, শ্রুতির সঙ্গে প্রেম ভেঙেছে তাঁর দীর্ঘদিনের প্রেমিক ডুডল শিল্পী এবং চিত্রকর শান্তনু হাজারিকার। সম্প্রতি তাঁরা একে অপরকে ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করলে বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়ে। তবে এখন জানা যাচ্ছে এটা নেহাতই গুঞ্জন নয়, সত্য়ি।

শ্রুতি-শান্তনুর বিচ্ছেদের গুঞ্জন নিশ্চত, 'গত মাসে তাঁদের বিচ্ছেদ হয়। যেহেতু তাঁদের ব্যক্তিগত বহু মতপার্থক্য ছিল,  তাই তাঁরা বন্ধুত্বপূর্ণভাবেই একে অপরের থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন। যদিও এবিষয়ে  শ্রুতি হাসান নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে মন্তব্য করতে অস্বীকার করেন। তিনি এবিষয়ে গোপনীয়তা বজার রাখার অনুরোধ করেন।

সূত্রের খবর, প্রায় এক মাস ধরে আলাদা থাকছেন অভিনেতা ও হাজারিকা। তবে তাঁদের আলাদা হওয়ার খবর দ্রুত ছড়িয়ে পড়ে যখন তাঁরা ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেন। শ্রুতি তাঁর প্রাক্তন প্রেমিকের সঙ্গে সমস্ত ছবি মুছে ফেলেন। শুধু তাই নয়, সম্প্রতি শ্রুতি সোশ্যাল মিডিয়া থেকে স্বল্প বিরতি নিয়েছিলেন। পরে ফিরে এসে হেঁয়ালিপূর্ণ পোস্টে শ্রুতি হাসান লেখেন, ‘এটা একটা পাগলামো ছিল।  নিজের সম্পর্কে এবং মানুষ সম্পর্কে অনেককিছু শিখেছি। আমরা যা হতে পারি বা হওয়া দরকার তার জন্য আমাদের কখনওই দুঃখ পাওয়া উচিত নয়।’

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার হাত ধরেই শ্রুতি হাসান ও শান্তনু হাজারিকার একে অপরের সঙ্গে যোগাযোগ শুরু হয়।

হাসান এবং হাজারিকা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একে অপরের সাথে যোগাযোগ শুরু করেছিলেন। এর আগে শ্রুতি জানিয়েছিলেন, তিনি নিজের লেখা একটা কবিতা ডুডল শিল্পী শান্তনুকে পাঠিয়েছিলেন। পরিবর্তে শান্তনু তাঁর শৈল্পিক কাজকর্ম শ্রুতিকে পাঠান। তারপরই তাঁদের মধ্যে বন্ধুত্ব তৈরি হয়েছিল।


Publisher & Editor :Md. Abu Hena Mostafa Zaman

Mobile No: 01971- 007766; 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi
Email : [email protected], [email protected]