মহানগরীতে যুবতীকে কটূক্তি: প্রতিবাদ করায় বখাটের থাপ্পড়


স্টাফ রিপোর্টার : , আপডেট করা হয়েছে : 13-04-2022

মহানগরীতে যুবতীকে কটূক্তি: প্রতিবাদ করায় বখাটের থাপ্পড়

রাজশাহী মহানগরীতে কটূক্তির প্রতিবাদ করায় শিক্ষার্থীকে (১৮) থাপ্পড় মেরেছে এক বখাটে যুবক (২৫)। 

মঙ্গলবার রাত ৭টার দিকে মহানগরীর শাহমখদুম থানার পবা নতুন পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। বখাটে যুবকের নাম সুমন (২৫), সে একই এলাকার মোঃ ছবুরের ছেলে।

ভুক্তভোগী যুবতী একই এলাকার সুজনের কণ্যা। তিনি মহানগরীর বিনোদপুর বাজার এলাকায় অবস্থিত ইসলামিয়া কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। তিনি বিজিবি স্কুলে থেকে এসএসসি পাশ করেন।

এ ঘটনায় মঙ্গলবার (১২ এপ্রিল) রাত ১১টায় মহানগীর শাহমখদুম থানায় ওই শিক্ষার্থী বাদী হয়ে বখাটের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন। 

অভিযোগের বরাত দিয়ে জানা যায়, ভুক্তভোগী শিক্ষার্থী রাত ৮টায় নিজ বাড়ির সামনের একটি দোকানে মোবাইলে রিচার্জ করতে যায়। ওই সময় সেখানে আগে থেকেই দাঁড়িয়ে থাকা বখাটে সুমন তাকে দেখে কূরুচি পূর্ণ কথা বার্তা বলতে থাকে। তার এই ধরনের কথা সহ্য করতে না পেরে যুবতী ওই বখাটেকে বিয়াদব বলে। এতে ক্ষিপ্ত হয়ে বখাটে সুমন তাকে সজোরে গালে উপর চড় মারে এবং ধাক্কা দেয়। আঘাত পেয়ে শিক্ষার্থী কাঁদতে কাঁদতে বাড়ি ফিরে তার-মা বাবাকে ঘটনাটি জানালে তারা ওই বখাটের কাছে যায় এবং প্রতিবাদ জানায়। এ সময় শিক্ষার্থীর মা-বাবার সাথেও খারাপ ব্যবহার করে এবং মারার হুমকি দেয় বখাটে সুমন। এর আগে ওই যুবতী বিজিবি স্কুলে যাতায়াত করার সময়ও সুমন তাকে রাস্তায় উত্যাক্ত করতো বলে জানা গেছে।

জানতে চাইলে শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেহেদি হাসান জানান, যুবতীকে কটূক্তি ও থাপ্পড় মারার বিষয়ে থানায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

রাজশাহীর সময় / এম আর


Publisher:Md. Abu Hena Mostafa Zaman, Chief Editor Md. Abdul Awal

Editor: Md.masudrana Rabbani, Mobile No: 01711-954647

Head office: 152- Aktroy more ( kazla)-6204  Thana : Motihar,Rajshahi

Email : [email protected], [email protected]