২৯ মে ২০২৪, বুধবার, ০৪:৪৩:৩৮ পূর্বাহ্ন


প্রেক্ষাগৃহে মুক্তির অপেক্ষায় কাজলের সিনেমা
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৩-১০-২০২২
প্রেক্ষাগৃহে মুক্তির অপেক্ষায় কাজলের সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তির অপেক্ষায় কাজলের সিনেমা


বছরের সবচেয়ে প্রত্যাশিত সিনেমা, সালাম ভেঙ্কি, ব্যবসার শীর্ষ তারকা, কাজল এবং রেবতী অভিনীত, চলতি বছরের ৯ ডিসেম্বর প্রেক্ষাগৃহে হিট হবে। ব্লাইভ প্রোডাকশনের অধীনে সুরাজ সিং, শ্রদ্ধা আগরওয়াল এবং বর্ষা কুক্রেজা প্রযোজিত একটি চলচ্চিত্র এবং RTake Studios, প্রতিকূলতার মুখে একজন মায়ের অধ্যবসায়ের একটি অসাধারণ সত্য গল্পের উপর ভিত্তি করে তৈরি।

রেবতী দ্বারা পরিচালিত সালাম ভেঙ্কি, কাজল, রেবতী এবং একটি অবিশ্বাস্যভাবে প্রতিভাধর কাস্ট অভিনয় করবেন একজন বীর মায়ের গল্প বলার জন্য যিনি সবচেয়ে কঠিন পরিস্থিতি অতিক্রম করেছিলেন।

কাজলের সাথে তার প্রথম প্রকল্প নিয়ে আলোচনা করার সময় এবং কেন তিনি তার জন্য এই বিশেষ গল্পটি বেছে নিয়েছিলেন, রেবতী এর আগে একটি বিবৃতিতে বলেছিলেন যে সালাম ভেঙ্কিতে সুজাতার যাত্রার সাথে তার একটি খুব শক্তিশালী মানসিক সংযোগ রয়েছে। এটা শুধু সম্পর্কিত নয়; এটা প্রেরণাদায়ক. সূরজ, শ্রদ্ধা এবং তিনি যখন এই সিনেমার কথা বলছিলেন, তখন কাজলই প্রথম ব্যক্তি যিনি মনে পড়েছিলেন। সুজাতার তেজস্বী হাসি এবং তার উদ্যমী কিন্তু নরম দৃষ্টিতে যে কোনো কিছু সম্ভব এমন বিশ্বাসকে দৃঢ় করা হবে।

যদিও কাজল বলেছিলেন সালাম ভেঙ্কির গল্প শুনেছিলেন তিনি , তাত্ক্ষণিকভাবে সুজাতার সাথে সম্পর্ক স্থাপন করতে পারেন এবং ভেবেছিলেন যে তার যাত্রা খুব অনুপ্রেরণামূলক ছিল। এটি একটি সুন্দর ভ্রমণ, তার মতে, এবং এটি সবার সাথে শেয়ার করা উচিত। রেবতীকে এই গল্পে পরিচালনা করা কাজলকে সুজাতার চরিত্রে অভিনয় করতে এবং তার সেরা গুণগুলিকে তুলে ধরার সাহস দেয়। আসন্ন ছবিতে আমির খান বিশেষ ভূমিকায় থাকবেন বলেও শোনা যাচ্ছে।