১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ০৩:০৮:১৯ পূর্বাহ্ন


‘বাবা’ শিবের নির্দেশেই গাঁজা খেয়ে ৬ বছরের শিশু বলি!
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৩-১০-২০২২
‘বাবা’ শিবের নির্দেশেই গাঁজা খেয়ে ৬ বছরের শিশু বলি! ‘বাবা’ শিবের নির্দেশেই গাঁজা খেয়ে ৬ বছরের শিশু বলি!


বাবার প্রসাদ’ খেয়েছিল। তারপর সেই অবস্থাতেই ‘বাবা’ নাকি নির্দেশ দেন, তাঁকে তুষ্ট করতে হলে শিশুবলি দিতে হবে। সেই নির্দেশ মেনেই ৬ বছরের এক শিশুকে গলার নলি কেটে হত্যা করে দুই কিশোর। নৃশংস হত্যাকাণ্ডের অপরাধে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে তাদের।

দক্ষিণ দিল্লির লোধি রোডের বস্তি এলাকায় এ ঘটনা ঘটে। মৃত শিশুটির বাবা মা জানিয়েছেন, রাতে খাওয়া-দাওয়া মিটে যাওয়ার পর ভজন গাইবার জন্য ৬ বছরের ছেলেকে নিয়ে বস্তির পাশেই একটি নির্মাণ স্থলে গিয়েছিলেন দুজনে। বেশ কিছুক্ষণ পর হঠাৎই দম্পতি খেয়াল করেন, সঙ্গে থাকা ছেলে উধাও হয়ে গেছে। সঙ্গে সঙ্গে ছেলেকে খুঁজতে বের হন দু’জনে। শিশুটির খোঁজে তারা বস্তিতে ফিরে যান। সেখানে একটি ঘরের সামনে হঠাৎ রক্ত দেখতে পান তাঁরা। এরপর ওই ঘরে ঢুকে পড়েন দম্পতি। সেখানেই অভিযুক্ত দুই কিশোরের সঙ্গে ছেলের রক্তাক্ত মৃতদেহ দেখতে পান তাঁরা।

এ সময় খবর দেওয়া হয় পুলিশকে। ঘটনাস্থলে পৌঁছে শিশুটির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায় পুলিশ। খুনের জন্য ব্যবহৃত ছুরিটি উদ্ধার করেছে পুলিশ। সন্দেহভাজনে দুই কিশোরকে গ্রেফতার করা হয়। জেরার মুখে তারা স্বীকার করেছে, তারাই খুন করেছে শিশুটিকে। তারা আরও জানিয়েছে, এদিন তারা দুজনে ভগবান শিবের প্রসাদ ‘গাঁজা’ খেয়েছিল। নেশাগ্রস্থ অবস্থায় তাদের মনে হয়, ভগবান শিব স্বয়ং এসে তাদের নির্দেশ দিচ্ছেন, একটি শিশুকে বলি দিলে তবেই তুষ্ট হবেন তিনি। সেই নির্দেশ মেনেই তারা বস্তির পাশের নির্মাণ স্থল থেকে শিশুটিকে ধরে নিয়ে আসে। তারপর ছুরি দিয়ে গলার কেটে খুন করে তাকে।