২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:৩১:১৩ পূর্বাহ্ন


মেডিকেলের ৬ তলা থেকে পড়ে মৃত্যু শিশুর
রিয়াজ উদ্দিন:
  • আপডেট করা হয়েছে : ০৪-০২-২০২২
মেডিকেলের ৬ তলা থেকে পড়ে মৃত্যু শিশুর মেডিকেলের ৬ তলা থেকে পড়ে মৃত্যু শিশুর


সিঁড়ির রেলিং বেয়ে ছয় তলা থেকে নামার সময় পড়ে হরষিত সিং (৮) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে মালদা মেডিকেল কলেজের আউটডোরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তুমুল উত্তেজনা ছড়ায় মেডিকেল কলেজের আউটডোরে। মেডিকেল কলেজ কর্তৃপক্ষ এবং পুলিশ এসে মৃত শিশুটিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পপ্রেরণ করেছে।

নিহত হরষিত সিং বলবীর সিং বিহারের কাটিহারের বাইসন্দা। বর্তমানে মালদা শহরের বুড়াবুড়িতলা এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকে তার পরিবার।

স্থানীয়রা জানান, মেডিকেল কলেজের সামনেই অস্থায়ী একটি ঝালমুড়ির  দোকান রয়েছে বলবীর সিংয়ের। এদিন সকালে বাবার সঙ্গেই দোকানে আসে ছোট্ট হরষিত। এরপর মেডিকেল কলেজের আউটডোরে ছয় তলায় উঠে যায় সে। সেখান থেকে খেলার ছলে সিঁড়ির রেলিং বেয়ে নামতে গিয়ে তিন তলায় পড়ে গিয়ে মাথায় আঘাত প্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বাবা বলবীর সিং বলেন, "ছেলের মৃগী রোগ ছিল। তাই  ওকে চোখে চোখেই রাখতাম। এদিন মেডিকেল কলেজের সামনে ঝালমুড়ির দোকান খোলার সময় আমার নজর এড়িয়ে আউটডোরের ছয় তলা বিল্ডিংয়ে উঠে যায় সে। পরে সেখান থেকেই পড়ে মৃত্যু হয় ছেলের।

এবিষয়ে মেডিকেল কলেজ কর্তৃপক্ষ জানিয়েছে, এদিন ঝড়বৃষ্টির জন্য সকাল থেকেই মেডিকেল কলেজের আউটডোর ছিল ফাঁকা। ফলে সকলের অলক্ষ্যে সহজেই ওই শিশুটি মেডিকেল কলেজের ছয় তলায় উঠে যায় যায়। তারপর রেলিং বেয়ে নামতে গিয়ে পড়ে মৃত্যু হয় শিশুটির। 

রাজশাহীর সময় / এম জি