২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:৫৭:২৫ অপরাহ্ন


নিয়ামতপুরে শান্তিপূর্ণ ভাবে শারদীয় দুর্গা উৎসব পালন
মোঃ জাবেদ আলী নিয়ামতপুর উপজেলা প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৫-১০-২০২২
নিয়ামতপুরে শান্তিপূর্ণ ভাবে শারদীয় দুর্গা উৎসব পালন নিয়ামতপুরে শান্তিপূর্ণ ভাবে শারদীয় দুর্গা উৎসব পালন


সনাতন ধর্মাবলম্বীরা শারদীয় দুর্গাপূজার মহা নবমী ও দশমীতে নওগাঁর নিয়ামতপুর উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করে একই চিত্র দেখা গিয়েছে। মঙ্গলবার ও বুধবার উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ ও বুধবার দশমীতে শান্তিপূর্ণ ভাবে শারদীয় উৎসব পালিত হচ্ছে।

উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের বালুকাপাড়া দুর্গা মন্ডপ পরিদর্শনকালে স্বাগত বক্তব্য দেন, উপজেলা আওয়ামী যুবলীগের লীগের দপ্তর সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন পরিষদ কমিটির শ্রী সঞ্জিত কুমার দাস, শ্রীমন্তপুর বালুকাপাড়া দুর্গা মন্ডপের সভাপতি শ্রী রবিন দাস ও সাধারণ সম্পাদক শ্রী নয়ন দাস, ভাবিচা মন্ডপের

 সভাপতি শ্রী নারায়ণ চন্দ্র প্রামানিক সাধারণ সম্পাদক পবিত্র কুমার ও ভাবিচা ইউপি সদস্য শ্রী তৌসিত, নিয়ামতপুর সদর সুকানদিঘী পূজা মন্ডপের সভাপতি জ্যোতিষ কুমার বলেন এবার দুর্গা পুজো উৎসব খুব সুন্দরভাবে সুষ্ঠু ভাবে হচ্ছে, শুধু বৃষ্টির কারণে একটু খারাপ লাগছে, আবহাওয়া ভালো থাকলে আরো সুন্দর লাগতো। আরো উপস্থিত ছিলেন নিয়ামতপুর থানার এসআই তারিকুল ইসলাম।

বক্তরা বলেন, শারদীয় দুর্গোৎসবের আনন্দ ভাগাভাগি করে নিতে আজ আপনাদের মাঝে এসেছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনার জন্য দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রয়েছে। হিন্দুরা নির্বিঘ্নে তাদের পূজা অর্চনা করতে পারছে। তারা আরোও বলেন, সরকার আমাদের যে সহযোগিতা করে, তা যদি আরো বৃহৎ আকারে হয়। তাহলে আমাদের জন্য আরো ভালো হয়। উপজেলার সব পূজা মন্ডপে শান্তি পূর্ণ ভাবে শারদীয় উৎসব পালিত হচ্ছে। এ সময় তার সাথে স্থানীয় নেতৃবৃন্দ, গণমাধ্যম কর্মীগণ ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।