২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:০৩:২১ অপরাহ্ন


হিনা, শ্বেতা, ত্রিধা সবেচেয়ে সাহসী হয়েছেন কারা?
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৬-১০-২০২২
হিনা, শ্বেতা, ত্রিধা  সবেচেয়ে সাহসী হয়েছেন কারা? হিনা, শ্বেতা, ত্রিধা সবেচেয়ে সাহসী হয়েছেন কারা?


অভিনেত্রীরা প্রায়ই টেলিভিশনে ঘরোয়া বধূর চরিত্রে অভিনয় করেন। সেই সব ঘরোয়া শো থেকে প্রচুর জনপ্রিয়তা অর্জন করেন তাঁরা। তবে ছক ভেঙে এই সমস্ত অভিনেত্রীদের সাহসী দৃশ্যে দেখা মিলেছে। হিনা খান, শ্বেতা তিওয়ারি থেকে নিয়া শর্মা; এখানে টিভি অভিনেত্রীদের একটি তালিকা রয়েছে যারা সিরিজে সাহসী চরিত্রে অভিনয় করে সকলকে চমকে দিয়েছেন। 

নিয়া শর্মা- ঝলক দিখলা জা ১০ এর প্রতিযোগী নিয়া শর্মা এক হাজারোঁ মে মেরি বেহেনা, নাগিন, জামাই রাজা এবং আরও টিভি শোতে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন। অভিনেত্রী বিক্রম ভাটের ওটিটি শো টুইস্টেড এবং জামাই রাজা ২.০-এ সাহসী অবতারে অভিনয় করেছিলেন। এমনকি তিনি টুইস্টেড-এ একজন মহিলা সহ-অভিনেতাকে চুম্বন করেছিলেন।

শ্বেতা তিওয়ারি- কসৌটি জিন্দেগি কি অভিনেত্রী শ্বেতা তিওয়ারি ধারাবাহিকে মূখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। পরে তিনি পরওয়ারিশ ছবিতে মায়ের ভূমিকায় অভিনয় করেন। শ্বেতা তার সহ-অভিনেতা অক্ষয় ওবেরয়ের সঙ্গে হাম তুম অ্যান্ড থিমে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন। দৃশ্যে খুব সাহসী মেজাজে দেখা গিয়েছে শ্বেতাকে। 

শামা সিকান্দার- বালবীর অভিনেত্রী শামা সিকান্দারকে বিক্রম ভাটের সিরিজ মায়াতে দেখা গিয়েছিল যা ৫০ শেডস অফ গ্রের উপর ভিত্তি করে তৈরি হয়েছিল। শোতে তিনি অনেক সাহসী দৃশ্যে অভিনয় করেছেন।

হিনা খান- ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় অভিনেত্রী হিনা খান শোতে অক্ষরা সিঙ্গানিয়ার ভূমিকায় অভিনয় করে মন জয় করেছিলেন। হ্যাকড ফিল্ম, ড্যামেজড ২-এ তার সাহসী দৃশ্য দিয়ে সবাইকে অবাক করে দিয়েছিলেন।

রিধি ডোগরা- টিভি অভিনেত্রী রিধি ডোগরা একটি ওয়েব সিরিজে মহিলা সহ-অভিনেতা মোনা সিংয়ের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছিলেন। শোতে তিনি লেসবিয়ানের ভূমিকায় অভিনয় করেছিলেন।

সানজিদা শেখ- বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন টিভি অভিনেত্রী সানজিদা শেখ। তিনি তাইশ এবং গেহরাইয়ান সিরিজে সাহসী চরিত্রে অভিনয় করেছেন।

ত্রিধা চৌধুরী- আশ্রম অভিনেত্রী ত্রিধা চৌধুরী ববি দেওলের সঙ্গে সাহসী দৃশ্যে অভিনয় করেছেন। এর আগে, তিনি দেহলিজ-এ সংস্কৃতির ভূমিকায় অভিনয় করেছিলেন, কিন্তু আশ্রমে তাঁর বোল্ড অবতার সবাইকে চমকে দিয়েছিল।