১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:২৭:২৫ পূর্বাহ্ন


লালপুরে মাজারের জমি দখলের চেষ্টা হাই কোর্টের নোটিশ পেয়ে সাধারণ সম্পাদককে প্রাণনাশের হুমকি
লালপুর (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৭-১০-২০২২
লালপুরে মাজারের জমি দখলের চেষ্টা  হাই কোর্টের নোটিশ পেয়ে সাধারণ সম্পাদককে  প্রাণনাশের হুমকি লালপুরে মাজারের জমি দখলের চেষ্টা হাই কোর্টের নোটিশ পেয়ে সাধারণ সম্পাদককে প্রাণনাশের হুমকি


নাটোরের লালপুর উপজেলার গোপালপুরে হজরত শাহ সুফী বোরহান উদ্দিন বাগদাদী (রা:) এর মাজারের জমি অবৈধভাবে দখলের চেষ্টার ঘটনায় হাইকোর্টে করা মামলার নোটিশ পেয়ে মাজার কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সামছুল হককে প্রাণনাশের হুমকি দিয়েছে প্রতিপক্ষ।এঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সামছুল হক। 

শুক্রবার (৭ অক্টোবর) গোপালপুরে হজরত শাহ সুফী বোরহান উদ্দিন বাগদাদী (রা:) এর মাজার মসজিদে বাদ জুম্মা এ বিষয়ে মুসল্লিদের উদ্দেশ্যে কমিটির সাধারণ সম্পাদক সামছুল হক বলেন, ওই এলাকার মুস্তাক আহম্মেদ ও তার ভাইয়েরা বিভিন্ন ভাবে জাল দলিল তৈরী করে হজরত শাহ সুফী বোরহান উদ্দিন বাগদাদী (রা:) এর মাজার, মসজিদ ও এতিম খানার জমি অবৈধ ভাবে দখল করে তিনতালা ভবন নির্মানের চেষ্টা করছে। তাদের এই অপচেষ্টা বন্ধ করতে আমরা মসজিদ ও মাজার কমিটির পক্ষ থেকে হাইকোর্টে মামলা করা হয়। তারা ওই মামলার নোটিশ পেয়ে গত ৩ তারিখ সন্ধ্যায় আমাকে ও মসজিদ কমিটির সদস্যদের প্রকাশ্যে প্রাণনাশের হুমকি দেয়। আমরা পরে রাতে জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করি (জিডি নং- ১৪৮, তারিখ- ০৩.১০.২০২২)। আমরা প্রশাসনের কাছে এর সুস্থ বিচার চাই। 

লালপুর থানার ওসি মনোয়ারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।