২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৯:৪৪:৫১ অপরাহ্ন


কাপ পিরিচ প্রতীকের বিজয়ের লক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: মতবিনিময় সভায় বক্তরা
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ০৭-১০-২০২২
কাপ পিরিচ প্রতীকের বিজয়ের লক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: মতবিনিময় সভায় বক্তরা কাপ পিরিচ প্রতীকের বিজয়ের লক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: মতবিনিময় সভায় বক্তরা


আগামী (১৭ অক্টোবর), আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল-এঁর কাপ পিরিচ প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ৭টায় পবা উপজেলার হরিয়ান ও পারিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদ্বয় ও মেম্বারবৃন্দের সাথে হরিয়ান ইউনিয়ন পরিষদের কার্যালয়ে এ নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একজন আওয়ামী লীগের দুর্দিনের কান্ডারি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালকে মনোনয়ন দিয়েছেন। তাঁর বিজয় নিশ্চিত করার জন্য আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আপনারা সকলে তাঁকে ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীর বিজয় নিশ্চিত করার মধ্যে দিয়ে  প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করে তাঁর গৃহীত উন্নয়ন কর্মসূচীকে এগিয়ে নিয়ে যেতে হবে। 

বক্তারা আরো বলেন, বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল আওয়ামী লীগের একজন পরীক্ষিত ও নিবেদিত প্রাণ সংগঠক। তাঁকে কাপ-পিরিচ প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করলে তাঁর দীর্ঘ রাজনৈতিক জীবনের অভিজ্ঞতা কাজে লাগিয়ে ও আপনাদের সহযোগিতা নিয়ে জেলা পরিষদকে একটি কার্যকরি ও সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলা হবে। তিনি নির্বাচিত হলে সরকার কর্তৃক জেলা পরিষদের উন্নয়নে যে বরাদ্দ আসবে তা আপনাদের সাথে নিয়ে সুষম বন্টন করা হবে। জেলা পরিষদের দুয়ার সকলের জন্য থাকবে উন্মুক্ত।

বক্তারা বলেন, প্রবীণ রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের বিজয় লাভ করলে এই বিজয় হবে আপনাদের, এই বিজয় হবে রাজশাহীবাসীর, এই বিজয় হবে জননেত্রী শেখ হাসিনা’র।

হরিয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিদুল ইসলাম বাচ্চু এঁর সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, পারিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাঈদ আলী।

সভা সঞ্চালনা করেন রাজশাহী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আবু সালেহ।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ রবিউল আলম রবি, উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, হরিয়ান ও পারিলা ইউনিয়ন পরিষদের মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার প্রমুখ।