২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:৫৯:০০ অপরাহ্ন


রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ৩৫
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ০৯-১০-২০২২
রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ৩৫ ফাইল ফটো


রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ৩৫ জনকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার দিবাগত রাত থেকে শুরু করে রোববার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

রোববার (৯ অক্টোবর) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ইফতে খায়ের আলম।

রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ১২ জন, তানোর থানা ০২ জন, বাগমারা থানা ০৭ জন, দুর্গাপুর থানা ০২ জন, পুঠিয়া থানা ০২ জন, চারঘাট মডেল থানা ০৫ জন ও বাঘা থানা ০৫ জনকে আটক করে।

যার মধ্যে ০৯ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১৬ জনকে মাদকদ্রব্যসহ ১০ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

গোদাগাড়ী মডেল থানা পুলিশ মোঃ মনিরুল ইসলাম(৪০) কে ২০গ্রাম হেরোইন, মোঃ ইব্রাহিম আলী ওরফে আনসার(৪৩) কে ১০৫পিচ ইয়াবা, সাহেব টুডু(৫০) কে ৫০লিটার চোলাইমদসহ আটক করে। তানোর থানা পুলিশ শ্রী হাবিল সরেন(৪০) কে ৭৫লিটার চোলাইমদ ও শ্রী বাবলু হেমরম(৩০) কে ১০লিটার চোলাইমদসহ আটক করে। বাগমারা থানা পুলিশ মোঃ আকরাম হোসেন(৩০) ও মোঃ সামছুল আলম(৪৬) কে ২০গ্রাম হেরোইন, মোঃ ইসরাফিল হোসেন(৩২) কে ২২পিচ ইয়াবা, মোঃ রেজাউল করিম(৩১) ও মোঃ আলমগীর হোসেন(৩০) কে ৫০গ্রাম গাঁজাসহ আটক করে। দুর্গাপুর থানা পুলিশ মোঃ দুলাল দোলন(৪৮) কে ১৫০গ্রাম গাঁজাসহ আটক করে। পুঠিয়া থানা পুলিশ রাসেল হাজদা(২৫) কে ০১টি গাঁজার গাছসহ আটক করে। চারঘাট মডেল থানা পুলিশ মোঃ দাউদ আলী(৫৫) কে ২০০গ্রাম গাঁজা, মোসাঃ শারমিন আক্তার(৪০) ও মোঃ আবুল বাসার(২৯) কে ০৩গ্রাম হেরোইন এবং ৪০পিচ ইয়াবাসহ আটক করে। বাঘা থানা পুলিশ মোঃ রায়হান আলী(২৮) কে ২৫০গ্রাম গাঁজাসহ আটক করে।

আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।