২৫ জুন ২০২৪, মঙ্গলবার, ০৩:৫৭:০০ পূর্বাহ্ন


রাজশাহী মহানগরীতে গাঁজাসহ গ্রেফতার ২
মাসুদ রানা রাব্বানী
  • আপডেট করা হয়েছে : ১২-১০-২০২২
রাজশাহী মহানগরীতে গাঁজাসহ গ্রেফতার ২ রাজশাহী মহানগরীতে গাঁজাসহ গ্রেফতার ২


রাজশাহী মহানগরীতে ৫০০ গ্রাম গাঁজা-সহ ২ মাদক কারবারীকে গ্রেফতার করেছে আরএমপি'র শাহমখদুম থানা পুলিশ। এসময় আসামিদের কাছ থেকে গাঁজা মাপার একটি ওজন যন্ত্র উদ্ধার হয়।

মঙ্গলবার (১১ অক্টোবর) বিকাল ৩টায় শাহমখদুম থানার কুলপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- রাজশাহী মহানগরীর শাহমখদুম থানাধীন কুলপাড়ার মো: আব্দুস সালামের ছেলে মো: আমিনুল ইসলাম (২১) ও মৃত ফকির মোহাম্মদের ছেলে মো: রেজাউল হক ভুলু (৫০)। 

অভিযান পরিচালনা করেন শাহমখদুম বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: নূরে আলমের সার্বিক তত্ত্বাবধানে শাহমখদুম থানার অফিসার ইনচার্জ মো: মেহেদী হাসানের নেতৃত্বে এসআই ছয়ফুল ইসলাম ও তার সঙ্গীয় ফোর্স। 

শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মেহেদী হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, শাহমখদুম থানার কুলপাড়া এলাকায় কয়েকজন মাদক কারবারী মাদক ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে বিকেল ৩টায়  কুলপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো: আমিনুল ইসলাম ও মো: রেজাউল হক ভুলুকে গ্রেফতার করে। ঘটনাস্থল হতে ১ জন পালিয়ে যায়। এসময় গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে ৫০০ গ্রাম  গাঁজা এবং গাঁজা মাপার একটি ওজন যন্ত্র উদ্ধার হয়।

ওসি আরও বলেন, পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বুধবার সকালে গ্রেফতার মাদক কারবারীদের আদালতে সোর্পদ করা হয়েছে।