২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৩৯:২৪ অপরাহ্ন


সাইফ-কারিনা পুত্র তৈমুরকে স্বর্ণপদক দিলেন শাহরুখ
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৭-১০-২০২২
সাইফ-কারিনা পুত্র তৈমুরকে স্বর্ণপদক দিলেন শাহরুখ সাইফ-কারিনা পুত্র তৈমুরকে স্বর্ণপদক দিলেন শাহরুখ


বলিউড বাদশা শাহরুখ খান রবিবার (১৬ অক্টোবর) মুম্বাইতে তায়কোয়ান্দো টুর্নামেন্টে উপস্থিত ছিলেন। তায়কোয়ান্দো একটি মার্শাল আর্ট প্রতিযোগিতা। এটা যুদ্ধ কৌশল, আত্মরক্ষা, খেলাধুলা, ব্যায়াম এবং কিছু কিছু ক্ষেত্রে ধ্যান এবং দর্শন শেখায়। অনুষ্ঠানে প্রধান অতিথির দায়িত্বও পালন করেছিলেন তিনি।

 টুর্নামেন্টে তাঁর ছেলে আব্রামও অংশগ্রহন করেছিল।  শাহরুখ পূত্র আব্রামের সঙ্গে সাইফ-কারিনা পূত্র তৈমুর এবং কারিশমা কাপুরের ছেলে কিয়ানকেও প্রতিযোগিতায় অংশ নিতে দেখা গেছে। অনুষ্ঠানে বিজয়ী বাচ্চাদের মেডেল প্রদান শেষে নিজের ছেলে আব্রাম এবং কারিনা কাপুরের ছেলে তৈমুর আলী খানকে চুম্বনও করেছেন কিং খান।

অনুষ্ঠানের ছবি এবং ভিডিওতে দেখা গেছে কারিনা পূত্র তৈমুর তাদের ম্যাচ চলাকালীন তাঁর প্রতিপক্ষকে লাথি ও ঘুষি দিচ্ছে এবং ম্যাচে বিজয়ী হয়ে স্বর্ণপদকও জিতেছে। শাহরুখ পূত্র আব্রামও ম্যাচে বিজয়ী হয়েছে।  কিং খানের কাছ থেকে পদক সংগ্রহ করেছেন তৈমুর এবং আব্রাম।  

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শাহরুখের স্ত্রী গৌরী খান, বড় ছেলে আরিয়ান খান এবং মেয়ে সুহানা খানসহ শাহরুখের পুরো পরিবার। কারিনা এবং তৈমুরের সাথে ছিলেন তাঁর স্বামী অভিনেতা সাইফ আলী খান, বোন অভিনেত্রী কারিশমা কাপুর ও তাঁর ছেলে কিয়ান। অভিনেতা ও চলচ্চিত্র নির্মাতা নিখিল দ্বিবেদীকেও গৌরী এবং শাহরুখের পরিবারের সঙ্গে সাথে দেখা গেছে।

শাহরুখ খানকে সর্বশেষ অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্রে একটি বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল। রণবীর কাপুর, আলিয়া ভাট এবং অমিতাভ বচ্চন অভিনীত ফ্যান্টাসি সিনেমাটিতে তিনি একজন বিজ্ঞানীর ভূমিকায় অভিনয় করেছিলেন। সামনে আসছে ‘পাঠান’ ও ‘জাওয়ান’। এছাড়া সালমান খানের ‘টাইগার-৩’ সিনেমাতেও বিশেষ ক্যামিও চরিত্রে দেখা যাবে তাকে।


সূত্র : হিন্দুস্তান টাইমস