২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১২:৪৯:৫৫ পূর্বাহ্ন


চারঘাটে ৩জন ছিনতাইকারী গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী
  • আপডেট করা হয়েছে : ১৭-১০-২০২২
চারঘাটে ৩জন ছিনতাইকারী গ্রেফতার চারঘাটে ৩জন ছিনতাইকারী গ্রেফতার


রাজশাহীর চারঘাটে তিনজন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।  

রোববার (১৬ অক্টোবর) রাত ১০টার দিকে চারঘাট থানাধীন মোক্তারপুর গ্রামস্থ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।  

গ্রেফতারকৃত ছিনতাইকারীরা হলো- রাজশাহী জেলার চারঘাট থানাধীন মোক্তারপুর আনধারীপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ রুবায়েত রাজ্জাক (২০), একই থানাধীন মোক্তারপুর মন্ডলপাড়া গ্রামের আব্দুল মালেকের ছেলে মোঃ মির্জা হাসান (১৮) ও মৃত তাহাবার হোসেনের ছেলে মোঃ সোহেল রানা (৩৫)।  

সোমবার (১৭ অক্টোবর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৫।  

র‌্যাব জানায়, বাদী রোববার (১৬ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় রাজশাহী জেলার চারঘাট থানাধীন পাসন্ডিয়া উত্তরপাড়া গ্রামের পলান সাজুর ছেলে মোঃ রাব্বি হাসান (১৯) তার ভাগ্নি মোছা লামিয়া (১৬) ও তাহার বান্ধবী মোছাঃ ফাতেমা (১৭)’দের নিয়া রাজশাহী ক্যাডেট কলেজ সংলগ্ন নিরিবিলি পার্কে ঘুরতে যায়। তাহারা পার্কে ঘোরাঘুরি সময় দুপুর ১২টার দিকে ক্যাডেট কলেজ সংলগ্ন নিরিবিলি পার্কের ভিতর দক্ষিনাংশে নদীর ধার হইতে ছিনতাইকারীরা দেশীয় ধারালো ছুরি গলায় ঠেকিয়ে তাৎক্ষনিক মৃত্যু ও গুরুতর আঘাতের ভয়ভীতি দেখিয়ে বাদীর প্যান্টের ডান পকেট থাকা ওয়াল্টন আরএক্স-৭ এ্যান্ড্রয়েড মোবাইল ফোন এবং বাদীর প্যান্টের পিছন পকেট থাকা মানি ব্যাগ হতে ৩,২৫০/-(তিন হাজার দুইশত পঞ্চাশ টাকা) জোর করে ছিনিয়ে নেয়। পরবর্তীতে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাদীর চাচাতো ভাই মোঃ সোহাগ আলী (১৯) এর মোবাইল নম্বর ০১৮৮৯৩৮৫৪৩৮তে মোবাইল নম্বর ০১৭৬০-৪২০৯৫৪ দ্বারা ফোন দিয়ে বলে যে, মোক্তারপুর প্রাইমারী স্কুল মাঠে ৩,০০০/-(তিন হাজার) টাকা নিয়া আসিলে ওয়াল্টন আরএক্স-৭ এ্যান্ড্রয়েড মোবাইল ফোন ফেরৎ দেওয়ার কথা বলে চারঘাট থানাধীন মোক্তারপুর গ্রামস্থ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আসতে বলে। বাদী মোবাইল ফোন ফেরৎ আনতে যাওয়ার সময় গোবিন্দপুর বাজারে র‌্যাবের গাড়ী দেখতে পেয়ে সেখানে এসে টহল দলের সাথে স্বাক্ষাৎ করেন। র‌্যাবের টহল দল ঘটনা বিস্তারিত শুনে বাদীকে সাথে নিয়ে রোববার রাত ১০টায় চারঘাট থানাধীন মোক্তারপুর গ্রামস্থ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ হতে ছিনতাইকারীদের হাতে নাতে আটক করা হয়। এসময় তাদের কাছ হতে ৪টি চাকু, ৪টি মোবাইল ফোন ও ৪টি সিমকার্ড উদ্ধার করা হয়।  

র‌্যাব আরও জানায়, ছিনতাইকারীরা ছিনতাই এর সাথে তাদের জড়িত থাকার কথাটি স্বীকার করে। 

এ ব্যাপারে ছিনতাইকারীদের রাজশাহী জেলার চারঘাট থানায় মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন।