১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ১২:৪০:৩৯ পূর্বাহ্ন


সাহসী ফটোশুটে রশ্মিকা মান্দানা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৮-১০-২০২২
সাহসী ফটোশুটে রশ্মিকা মান্দানা রশ্মিকা মান্দানা। ফাইল ফটো


‘পুষ্পা, দ্য রাইজিং স্টার’ সিনেমা রীতিমতো বক্সঅফিস কাঁপিয়ে একাধিক রেকর্ড চূর্ণ-বিচূর্ণ করে প্রত্যেক দেশবাসীর মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছে। সিনেমাটির বেশ কিছু অ্যাকশন সিকোয়েন্স এবং গানের স্টেপ বেশ কিছুদিন ধরে সুপার ট্রেন্ডিং হয়ে আছে। এছাড়া আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানার অনস্ক্রিন কেমিস্ট্রি ছিল দেখার মতো। দক্ষিণী সুপারস্টার থেকে রশ্মিকা মান্দানা হয়ে উঠেছেন ভারতীয় অভিনেত্রী। পুষ্পার সাফল্যের পর রীতিমতো জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন রশ্মিকা।

রশ্মিকা বর্তমানে চেনেন না, এমন মানুষের সংখ্যা হয়তো হাতে গোনা হবে। জানিয়ে রাখা ভাল, কর্ণাটকের অভিনেত্রী তথা সাউথ ইন্ডিয়ান সিনেমার মোস্ট কিউট অভিনেত্রী তিনি। সাউথ ইন্ডিয়ান সিনেমায় রশ্মিকা তাঁর কিউট এক্সপ্রেশন ও সুন্দর হাসির জন্য এমনিতেই বেশ জনপ্রিয় ছিলেন। এমনকি গোটা দেশের যুবকদের কাছে এই অভিনেত্রী ক্রাশ। তাঁর হাসি, প্রাণোচ্ছল ভঙ্গি, মারকাটারি ফিগার রাতের ঘুম কেড়ে নিয়েছে লক্ষ লক্ষ যুবকের। তিনি প্রধানত সাইথ ইন্ডিয়ান সিনেমা গীতা গোবিন্দ থেকে জনপ্রিয়তা পেতে শুরু করেছিলেন। তারপর পুষ্পার সাফল্যের পর তাঁর জনপ্রিয়তা অন্যমাত্রায় পৌঁছে গিয়েছে।

সম্প্রতি এই অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বেশ কয়েকটি ফটোশুটের ছবি পোস্ট করেন। ফটোশুটে এবার ক্যামেরা লেন্সের সামনে অভিনেত্রীর সাহসী পোজ হতবাক করেছে গোটা দুনিয়াকে। বলা যেতে পারে কিলার স্মাইল এবং সেই সাথে লাস্যময়ী ভঙ্গির সমন্বয়ে লাখ লাখ অনুরাগীদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন রশমিকা। 

প্রসঙ্গত উল্লেখ্য, রশ্মিকা মান্দনা সম্পতি হিন্দি ছবি ‘গুডবাই’ তে কাজ করেছেন।