২৯ মে ২০২৪, বুধবার, ০৫:৪৩:০৯ পূর্বাহ্ন


রাজশাহীতে মোবাইল চোর চক্রের মূল হোতাসহ গ্রেপ্তার ২
ইব্রাহীম হোসেন সম্রাট
  • আপডেট করা হয়েছে : ২০-১০-২০২২
রাজশাহীতে মোবাইল চোর চক্রের মূল হোতাসহ গ্রেপ্তার ২ রাজশাহীতে মোবাইল চোর চক্রের মূল হোতাসহ গ্রেপ্তার ২


রাজশাহীতে মোবাইল চোর চক্রের মূলহোতা সুমন ও রকি কে গ্রেপ্তার করেছে বগুড়া এপিবিএন-৪ এর সদস্যরা। বুধবার (১৯ অক্টোবর) সকালে কাঁটাখালি থানাধীন চককাপাসিয়া এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো রাজশাহী মহানগরীর মতিহার থানাধীন ধরমপুর এলাকার একরাম আলীর ছেলে সুমন আলী (৩৮) ও একই থানার কাজলা এলাকার নুর হাসানের ছেলে হাসিবুল আলম রকি (৩৭)।

বুধবার (১৯ অক্টোবর) রাতে এ তথ্য নিশ্চিত করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ান বগুড়া-৪ (এপিবিএন) এর অধিনায়ক এ্যডিশনাল ডিআইজি সৈয়দ আবু সায়েম। অভিযান পরিচালনা করেন সহকারী পুলিশ সুপার মোহাম্মাদ তৌফিকুল ইসলামের তত্বাবধানে এসআই উৎপল কুমার সরকারের নেতৃত্বে একটি অভিযানিক দল। গ্রেপ্তারকৃতদের  বুধবার (১৯ অক্টোবর) রাত ১০ টায় কাটাখালি থানায় হস্তান্তর করা হয়।

এ বিষয়ে কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম সিদ্দিকুর রহমান বলেন, গ্রেফতারকৃত দুই চোর স্বীকার করে যে গত দুই দিনে  রাজশাহী মহানগরীর ও রাবির বিভিন্ন ছাত্রাবাস থেকে ল্যাপটপ ও মোবাইল ফোন চুরি করেছে।  তিনি আরো জানান, কাটাখালি ও মতিহার থানায় চোর রকি ও সুমনের বিরুদ্ধে চুরি, ছিনতাই ও মাদক মামলা রয়েছে। তারা র্দীঘদিন যাবত রাজশাহী নগরীর বিভিন্ন ছাত্রাবাস ও রাবি ছাত্রাবাস থেকে মোবাইল ফোন, ল্যাপটপ চুরি করে আসছে।

এ ঘটনায় কাঁটাখালি থানায় একটি চুরি মামলা দায়ের করে করা হয়েছে।