১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:০৭:৪৯ অপরাহ্ন


রাতে স্ত্রীকে গলা কেটে খুন, সকালে উদ্ধার স্বামীর ঝুলন্ত লাশ উদ্ধার
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২০-১০-২০২২
রাতে স্ত্রীকে গলা কেটে খুন, সকালে উদ্ধার স্বামীর ঝুলন্ত লাশ উদ্ধার রাতে স্ত্রীকে গলা কেটে খুন, সকালে উদ্ধার স্বামীর ঝুলন্ত লাশ উদ্ধার


মুর্শিদাবাদে স্ত্রীকে গলা কেটে খুন করে স্বামীর আত্মহত্যার অভিযোগ ওঠেছে। ভগবানগোলা থানার সুবর্ণমৃগী এলাকার এই দম্পতির মৃত্যুর ঘটনায় এখনও অন্ধকারে পুলিশ। গতকাল, বুধবার গলা কেটে খুন করা হয় স্ত্রীকে,  আজ, বৃহস্পতিবার সকালেই বাড়ির পাশে গাছের ডাল থেকে উদ্ধার হয় স্বামীর ঝুলন্ত লাশ।

পুলিশ জানিয়েছে, ২৬ বছরের আয়েশা বিবি ও ৩২ বছরের জার্জিস শেখের বিয়ে হয় কয়েক বছর আগে। দাম্পত্য জিবনে তাঁদের দুই সন্তান রয়েছে। 

গত তিন মাস ধরে ঝগড়াঝাটি করে আলাদা থাকতেন তাঁরা।

স্থানীয় সূত্রে জানা যায়, আয়েশা বিবি রোজ সবজি নিয়ে ট্রেন ধরে শিয়ালদহে গিয়ে সবজি বিক্রি করতেন এবং রাতে ট্রেন ধরে বাড়ি ফিরতেন। শিয়ালদা-লালগোলা ফাস্ট প্যাসেঞ্জারে করে জিয়াগঞ্জ স্টেশনে নেমে, টোটো করে বাড়ি ফিরতেন। গতকাল, বুধবার রাতেও তাই করছিলেন। অন্য দিনের মতোই রাত সাড়ে ৯টার দিকে টোটোয় করে ফেরার সময়ে টোটোয় থাকা দুই ব্যক্তি আচমকা চড়াও হয় আয়েশা বিবির উপর, ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে দেয় তাঁর।

টোটোচালকের চিৎকারে স্থানীয়রা ছুটে আসেন ঘটনাস্থলে। পরে খবর পেয়ে ভগবানগোলা থানার পুলিশ আসেন ঘটনাস্থলে। আয়েশা বিবিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও অতিরিক্ত রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়। ঘটনায় আয়েশার স্বামী জার্জিসের বিরুদ্ধে খুনের অভিযোগ তোলে আয়েশার পরিবার।

বৃহস্পতিবার সকালে বাড়ির কাছেই একটি গাছে জার্জিস শেখকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। পুলিশ এসে লাশ উদ্ধার করে জানায়, তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে তাদের ধারনা। লাম দু’টি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।