২৯ মে ২০২৪, বুধবার, ০৫:৪১:৪০ পূর্বাহ্ন


মালয়েশিয়া মাতাতে যাচ্ছেন একঝাঁক বাংলাদেশি শিল্পী
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২০-১০-২০২২
মালয়েশিয়া মাতাতে যাচ্ছেন একঝাঁক বাংলাদেশি শিল্পী মালয়েশিয়া মাতাতে যাচ্ছেন একঝাঁক বাংলাদেশি শিল্পী


মালয়েশিয়া মাতাতে যাচ্ছেন একঝাঁক বাংলাদেশি তারকাশিল্পী। টিউলিপ ও জয়া এন্টারটেইনমেন্টের আয়োজনে দেশের জনপ্রিয় তারকাশিল্পীদের অংশগ্রহণে আগামী ২২ ও ২৩ অক্টোবর মালয়েশিয়ার শাহআলম ও কুয়ালালামপুরে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘তেপান্তর বাংলদেশি কনসার্ট-২০২২’।

বিষয়টি নিশ্চিত করেন টিউলিপ ও জয়া এন্টারটেইনমেন্টের কর্ণধার মোহাম্মদ আলমগীর আহমেদ। এ আয়োজক জানান, কনসার্টে গান গাইবেন জনপ্রিয় কণ্ঠশিল্পি মনির খান, আঁখি আলমগীর ক্লোজআপ ওয়ান শিল্পী সালমা ও সৈয়দ অমি।

এ ছাড়া অনুষ্ঠানে আরও থাকবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, চিত্রনায়িকা আঁচল, উপস্থাপিকা হেমাসহ একঝাঁক নৃত্যশিল্পী। কনসার্টটি ঘিরে মালয়েশিয়ার প্রবাসী বাংলাদেশিদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা ছড়িয়ে পড়েছে।

অনুষ্ঠানটি ঘিরে এরই মধ্যে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। কনসার্টে ব্যবহার করা হচ্ছে সর্বাধুনিক ডিজিটাল সাউন্ডসিস্টেম, থাকছে লেজার লাইটিং। কুয়ালালামপুর ও এর আশপাশের বাংলাদেশি-অধ্যুষিত দোকান ও বিপণিবিতানগুলোতে শোভা পাচ্ছে কনসার্টের দৃষ্টিনন্দন রং-বেরঙের পোস্টার ও ব্যানার।

মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশিদের মধ্যে শিল্পী মনির খান, আঁখি আলমগীর ও সালমা তুমুল জনপ্রিয়। বাকি শিল্পীরাও প্রবাসীদের কাছে বেশ পরিচিত। এ কারণে কনসার্ট ঘিরে তাদের মধ্যে ব্যাপক আগ্রহ তৈরি হয়েছে বলে জানান আয়োজকরা।

কনসার্টের সর্বনিম্ন টিকিটমূল্য ধরা হয়েছে ৫০ রিঙ্গিত। আর সর্বোচ্চ ১০০ রিঙ্গিত। ভিআইপিদের জন্য অন রিকোয়েস্টে টিকিটের ব্যবস্থাও রয়েছে।

আয়োজক মোহাম্মদ আলমগীর আহমেদ বলেন, এখানে বাংলাদেশের কৃষ্টি ও সংস্কৃতি তুলে ধরার পাশাপাশি বৈধ উপায়ে দেশে রেমিট্যান্স পাঠাতে প্রবাসীদের উৎসাহিত করতে তাদের এ আয়োজন। অনুষ্ঠানটি উপভোগ করার জন্য প্রবাসীদের প্রতি আহ্বান জানিয়েছেন আয়োজকরা। সময় টিভি।