২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০২:৪৭:১৫ অপরাহ্ন


স্বাস্থ্যকেন্দ্রের ভিতর ঢুকে নার্সকে গণধর্ষণ!
রাতুল সরকার :
  • আপডেট করা হয়েছে : ২৩-১০-২০২২
স্বাস্থ্যকেন্দ্রের ভিতর ঢুকে নার্সকে গণধর্ষণ! স্বাস্থ্যকেন্দ্রের ভিতর ঢুকে নার্সকে গণধর্ষণ!


স্বাস্থ্যকেন্দ্রে কর্মরত একজন নার্সকে বেঁধে রেখে গণধর্ষণ করার অভিযোগ উঠল ৪ জনের বিরুদ্ধে। অভিযুক্তদের মধ্যে একজন নাবালক বলে জানা গেছে। ওই নাবালক সহ তিনজনকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। অন্যজন এখনও পলাতক।

ঘটনাটি ঘটেছে ছত্তীসগড়ের মহেন্দ্রগড় জেলার ছিপছিপি গ্রামের একটি স্বাস্থ্যকেন্দ্রে। জানা গেছে গত শুক্রবার দুপুর তিনটে নাগাদ স্বাস্থ্যকেন্দ্রে একাই কাজ করছিলেন ওই নার্স। তখনও তাঁকে দেখতে পায় অভিযুক্তরা। এরপরেই তারা স্বাস্থ্যকেন্দ্রের ভিতরে ঢুকে আসে। তারপর ওই মহিলাকে বেঁধে রেখে একে একে গণধর্ষণ করে। পুরো ঘটনা তারা ভিডিও রেকর্ড করে রাখে, এবং মহিলাকে হুমকি দেয়, পুলিশকে এ ব্যাপারে জানালেই প্রাণে মেরে ফেলা হবে।

পরে ঘটনার ব্যাপারে নিজের বাড়ির লোকজনকে সবকিছু খুলে বলেন নির্যাতিতা। তারপর এই বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেন তিনি। পুলিশ আধিকারিক নিমেষ বড়াইয়া জানিয়েছেন, ঘটনায় ইতিমধ্যেই তিন জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তদের মধ্যে ১৭ বছর বয়সি এক নাবালকও আছে বলে জানিয়েছেন তিনি। আরও এক অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকার মানুষজন এবং স্বাস্থ্যকর্মীদের মধ্যে। বিষয়টি নিয়ে সরকারের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন সে রাজ্যের বিজেপি নেতারা। শহর থেকে দূরবর্তী স্থানে কাজের ক্ষেত্রে নিরাপত্তা সংক্রান্ত আশঙ্কায় ভুগছেন স্বাস্থ্যকর্মীরাও। জেলার এক স্বাস্থ্য কেন্দ্রের প্রধান স্বাস্থ্য আধিকারিক প্রতিমা সিং জানিয়েছেন, অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া না হলে এরপর থেকে আর কাজ করবেন না তাঁরা।